মায়োর্কার বিপক্ষে ড্র রিয়ালের

মায়োর্কার বিপক্ষে ড্র রিয়ালের

অনলাইন ডেস্ক

শিরোপা ধরে রাখার মিশনে তেমন সুবিধা করতে পারেনি লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। রোববার (১৮ আগস্ট) মায়োর্কার মাঠে ১-১ গোলে ড্র করে রিয়াল মাদ্রিদ।

এর আগে গত সপ্তাহে আতালান্তাকে হারিয়ে উয়েফা সুপার কাপ জিতে মৌসুম শুরু করেছিলো রিয়াল মাদ্রিদ। সেখানে রিয়ালের যাত্রাটা গোল করে শুরু করেছিলো এমবাপ্পে।

লা লিগায় মৌসুমের প্রথম ম্যাচেও সবার চোখ ছিল তার ওপর। কিন্তু সেই অভিষেকে ভালো খেলেও প্রতিপক্ষের গোলরক্ষকের দৃঢ়তায় গোল পাওয়া হয়নি এমবাপ্পের।

এইদিন মায়োর্কার বিপক্ষে প্রথম থেকেই মাঠে ছিলেন ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, জুড বেলিংহাম ও এমবাপ্পে। চোখধাঁধানো এই আক্রমণভাগ নিয়ে শুরু থেকেই দাপুটে ফুটবল খেলে রিয়াল।

তার ফলও পেয়েও যায় ম্যাচের ত্রয়োদশ মিনিটে। বক্সের ভেতর ভিনিসিয়ুস জুনিয়রের দারুণ এক ব্যাকহিলে বল পান রদ্রিগো। এরপর জায়গা বের করে নিয়ে দুর্দান্ত এক শটে গোল করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

রদ্রিগোর গোলে এগিয়ে যাওয়ার পরও থেমে থাকেনি রিয়াল মাদ্রিদ। দারুণ কিছু আক্রমণে মায়োর্কার রক্ষণকে কাঁপিয়ে দেন ভিনিসিয়ুস-এমবাপ্পেরা। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া রিয়াল বিরতির পরপরই ৫৩ মিনিটে বড় ধাক্কা খায়। কর্নার থেকে বল পেয়ে জোরালো এক হেডে গোল করে মায়োর্কাকে সমতায় ফেরান ভেদাত মিউরিকি।

আরও পড়ুন: মৌসুমের শুরুটা জয় দিয়েই করলো লেভারকুসেন

যদিও শেষ পর্যন্ত চেষ্টা চালিয়েও আর কোনোভাবেই লিড নিতে পারেনি অ্যানচেলত্তির শিষ্যরা। উল্টো তারা আরও ধাক্কা খায় ম্যাচের অতিরিক্ত সময়ে। আর গোল না পাওয়া রিয়ালের ফেরলান্দ মেন্দি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

news24bd.tv/SC