বিএনপি নেতা হত্যা: মহেশখালির সাবেক এমপি প্রধান আসামী

বিএনপির সাবেক এমপি আলমগীর মোহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ

বিএনপি নেতা হত্যা: মহেশখালির সাবেক এমপি প্রধান আসামী

অনলাইন ডেস্ক

কক্সবাজারের মহেশখালী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম শফি হত্যা মামলায় বিএনপির সাবেক এমপি আলমগীর মোহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

নিহত শফিউল আলমের বাবা কামাল পাশা বাদী হয়ে রোববার (১৮ আগস্ট) মহেশখালী থানায় এই মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন, মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী।

ওসি সুকান্ত চক্রবর্তী জানান, গত ৫ আগস্ট রাত ১১টায় উপজেলার বানিয়ার দোকান এলাকায় প্রতিপক্ষের হামলার শিকার হন শফিউল আলম শফি।

পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ আগস্ট চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শফির মৃত্যু হয়। বাদী নিহত শফিউল আলমের বাবার দায়ের করা এজাহারটি মামলা হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, মামলায় এক নম্বর আসামি করা হয়েছে সাবেক এমপি আলমগীর মোহাম্মদ মাহফুজউল্লাহ ফরিদকে। এ ছাড়া জাহেদুল হক নাহিদ, হাবিব উল্লাহ হাবিব, আনছার উল্লাহ, তারেক জুয়েল, মো. ইমতিয়াজসহ ২৫ জনের নাম উল্লেখ করে এবং ৭-৮ জনকে অজ্ঞাত রাখা হয়।

স্থানীয়দের দাবি মহেশখালী উপজেলায় বিএনপির রাজনীতিতে সাবেক এমপি আলমগীর মোহাম্মদ মাহফুজউল্লাহ ফরিদ ও বিএনপির সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদের আলাদা দুটি গ্রুপের রাজনীতি সক্রিয় রয়েছে।
এর জের ধরেই এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক