ভাঙনের গুঞ্জনের পরই প্রকাশ্যে হৃত্বিক-সাবা

ভাঙনের গুঞ্জনের পরই প্রকাশ্যে হৃত্বিক-সাবা

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হৃতিক রোশন। স্ত্রী সুজানার সঙ্গে বিচ্ছেদের পর গত তিন বছর ধরে তিনি সম্পর্কে রয়েছেন সাবা আজাদের সঙ্গে। সম্প্রতি গুঞ্জন উঠেছিল বিচ্ছেদের পথে হাঁটছেন তারা।

গত কয়েকদিনে বিভিন্ন অনুষ্ঠানে হৃত্বিককে একা দেখা যায়।

আর এতেই তাদের সম্পর্কে ভাঙ্গনের সুর ওঠে বলিপাড়ায়।

আম্বানির বিয়েতে সাবা আজাদকে ছাড়াই গিয়েছিলেন হৃত্বিক রোশন। শুধু তাই নয় ফারাহ খানের মায়ের শেষযাত্রায় হৃত্বিককে একলাই দেখা গিয়েছিল। সম্পর্কে জড়ানোর পর কখনো কোনও অনুষ্ঠানে আলাদা দেখা যায়নি তাদের।

তাই নেটিজেনরা বলছিলেন বিচ্ছেদের পথে হাঁটছেন এই জুটি।

তবে এ বিষয়ে একদম নীরব ছিলেন তারা। বলিপাড়ায় যখন তাদের বিচ্ছেদের গুঞ্জন চলছে তখন একসাথে ক্যামেরাবন্দি হলেন হৃত্বিক-সাবা। রোববার রাতে একসঙ্গে সিনেমা দেখতে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই জুটি।

বিচ্ছেদের সুরের ভিতরে তাদের সিনেমা দেখতে যাওয়ার সময়ের ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এসময় সাবাকে হৃতিকের হাত ধরে রাখতে দেখা গেছে। কিছু না বলেও সম্পর্ক যে আগের মতই আছে তা বুঝিয়ে দিলেন এই জুটি।

হৃতিকের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার আগে প্রায় এক দশক কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন সাবা। একাধিক বিজ্ঞাপনে দিয়েছেন কণ্ঠ। সাবার দীর্ঘ সাত বছরের প্রেম ভেঙে যায় ২০২০ সালে। অন্যদিকে ২০১৪ সালে হৃতিক ও সুজানের ১৪ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে। এরপর গত তিন বছর ধরে একসঙ্গে আছেন সাবা-হৃত্বিক।

এসএম

news24bd.tv/TR