সাবেক স্বামীর বাগদান মিটতেই নতুন প্রেমে মজেছেন সামান্থা?

সাবেক স্বামীর বাগদান মিটতেই নতুন প্রেমে মজেছেন সামান্থা?

অনলাইন ডেস্ক

বাগদান সেরেছেন দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর সাবেক স্বামী সুপারস্টার নাগা চৈতন্য। অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে গত ৮ অগস্ট বাগদান সম্পন্ন হয় তার। এদিকে সাবেক স্বামীর বাগদানের মাঝেই গুঞ্জন উঠে নতুন প্রেমে মজেছেন সামান্থা।  

২০১৭ সালে নাগা চৈতন্য আর সামান্থা রুথ প্রভু ভালোবেসে বিয়ে করেছিলেন।

কিন্তু মাত্র ৪ বছর সংসার করে ২০২১ সালেই তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর থেকেই নাগা ও শোভিতার সম্পর্কের জল্পনা চলছিল। অবশেষে ছেলে ও হবু বউমার বাগদানের ছবি শেয়ার করে তাদের সম্পর্কে শিলমোহর দিয়েছেন নাগার্জুন।

যাই হোক, নাগা-শোভিতার সম্পর্কের এলেও সামান্থা সিঙ্গেল, এতদিন এটাই জানা যায়।

কিন্তু এখন শোনা যাচ্ছে, বিখ্যাত পরিচালকের সঙ্গে ডেট করছেন সামান্থা। হ্যাঁ, নাগার বিয়ের পরেই সামান্থার নতুন সম্পর্কের বিষয়টি সামনে এসেছে।

জানা যায়, 'দ্য ফ্যামিলি ম্যান' পরিচালক রাজ নিদিমোরুর সঙ্গে ডেটিং করছেন সামান্থা। নাগার বিয়ের পরেই নাকি তিনি রাজের সঙ্গে নিজের সম্পর্কের বিষয়ে জানাবেন। কিন্তু এমন জল্পনা ওঠার আগেই সব শেষ। আপাতত নতুন জীবন গড়ার লক্ষে ইতি টেনেছেন সামান্থা। কাউকেই তিনি বিয়ে করছেন না এবং কারো সঙ্গেও ডেটিং করছেন না তিনি।

সম্প্রতি একটি ছবি দিয়ে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, ফালতু গুঞ্জনকে কখনই আমি পাত্তা দিই না। '

সামান্থার সঙ্গে যার প্রেমের গুঞ্জন, তিনি রাজ নিদিমোরু। তিনি সিটাডেলের ভারতীয় সংস্করণের পরিচালক। আর ছবিতে কাজ করছেন সামান্থা ও বরুণ।

news24bd.tv/TR