এবার পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব

এবার পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব

অনলাইন ডেস্ক

ভারত, যুক্তরাষ্ট্রের পর এবার পাকিস্তানি অভিনেতা- অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সম্প্রতি দুবাইয়ের গোল্ডেন ভিসা হাতে পান অভিনেতা। গোল্ডেন ভিসা পাওয়ার দিন শাকিব দুবাইতে মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানি এক ভেরিফায়েড ইউটিউব চ্যানেলের। সেখানেই বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

শাকিবের কাছে জানতে চাওয়া হয়, যদি ভবিষ্যতে তার ছবি পাকিস্তানে মুক্তি পায় বা তিনি পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেন, তাহলে কেমন লাগবে?

উত্তরে শাকিব বলেন, ‘এখন আমি পরিকল্পনা করছি, পাকিস্তানে ছবি মুক্তির। আমরা তো এর আগে একসঙ্গে বহু কাজ করেছি। শবনম জি, পাকিস্তানেও লেজেন্ড, বাংলাদেশেও লেজেন্ড। নাদিম জিও।

তারাসহ বহু শিল্পী বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। বাংলাদেশের বহু শিল্পী পাকিস্তানে কাজ করেছেন। আমরা আবারও পরিকল্পনা করছি, পাকিস্তানে কীভাবে ছবি মুক্তি দেওয়া যায়। ’

এরপর শাকিব বলেন, ‘অবশ্যই আমার পাকিস্তানে যাওয়ার ইচ্ছা আছে। যদি একসঙ্গে কাজ করি তাহলে তো যেতেই হবে। তাদেরও বাংলাদেশে আসতে হবে। আমরা একসঙ্গে আবারও শুরু করব। আমি যখন পাকিস্তানের কোনও কাজ দেখি, তখন আমরা শেয়ার করি, একে নিয়ে এমন কাজ করতে চাই, ওমুককে নিয়ে করতে চাই। আমি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চাই। ’

প্রসঙ্গত, শাকিবের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'তুফান' দেশের পাশাপাশি বিদেশেও বাজিমাত করেছে। আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে 'তুফান'। পেয়েছে ব্যবসায়িক সাফল্যও। এই সিনেমায় শাকিবের বিপরীতে ছিলেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী।  

তুফানের আগে 'রাজকুমার' সিনেমায়ও যুক্তরাষ্ট্রের মডেল-অভিনেত্রী কোর্টনি কফি ছিলেন শাকিবের বিপরীতে।

news24bd.tv/TR