বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন বিটিএসের জে-হোপ

সংগৃহীত ছবি

বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন বিটিএসের জে-হোপ

অনলাইন ডেস্ক

দক্ষিন কোরিয়ার পপ ব্যান্ড বিটিএসের সদস্য জে-হোপ বর্তমানে সামরিক বাহিনীতে আছেন।  সম্প্রতি বিটিএস সদস্য জে-হোপ সিউলের অ্যাপার হ্যাঙ্গাং-এ দুটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন বলে জানা গেছে।

বিজহানকুকের একটি প্রতিবেদন অনুসারে, জে-হোপ জুলাই মাসে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন । দুটি অ্যাপার্টমেন্টের মোট মূল্য ২০ বিলিয়ন ওন (কোরিয়ান টাকা)।

 

জুন মাসে, জে-হোপ ১২ বিলিয়ন ওন দিয়ে একটি পেন্টহাউস কিনেছিলেন। এই বাড়িটিতে তিনটি শয়নকক্ষ এবং চারটি বাথরুম রয়েছে। এটি একটি ডুপ্লেক্স বাড়ি। ২০২০ সালে এই বাড়িটি কেনার চুক্তি হলেও মালিকানা হস্তান্তর হয়েছে চলতি বছরের ১০ জুন।

 

অন্য বাড়িটি কিনতে, ২০২০ সালের ২৩ জুন চুক্তি সাক্ষর করেছিলেন তিনি। এই বাড়িটিতে রয়েছে তিনটি শয়নকক্ষ এবং তিনটি বাথরুম। পুরো মূল্য পরিশোধের পরে ২০২৪ এর ২৬ জুলাই বাড়ির মালিকানা পেয়েছেন তিনি।  

জে-হোপ বর্তমানে দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীতে প্রশিক্ষণ নিচ্ছেন। ২০২৩ সালের ১৮ এপ্রিল বাধ্যতামূলক এই প্রশিক্ষণে যোগ দেন তিনি। সম্ভবত, এ বছরের অক্টোবরে তার এই প্রশিক্ষণ শেষ হবে।  

সম্প্রতি, বিটিএস সদস্য জিন সামরিক বাহিনী থেকে অব্যাহতি পাওয়ার পর ওয়েভার্সে ভক্তদের সাথে যোগাযোগ করেছিলেন।  

বর্তমানে, আরএম, সুগা, জিমিন, ভি এবং জাংকুকও সামরিক বাহিনীতে প্রশিক্ষণ নিচ্ছেন। ধারণা করা যাচ্ছে ২০২৫ সালের দিকে আবার বিটিএসকে একসাথে দেখা যাবে। সূত্র: হিন্দুস্তান টাইমস

news24bd.tv/এসএম