মাছ-মাংস না থাকায় কনেপক্ষকে পিটিয়ে বিয়ে ভেঙে দিল বরপক্ষ

মাছ-মাংস না থাকায় কনেপক্ষকে পিটিয়ে বিয়ে ভেঙে দিল বরপক্ষ

অনলাইন ডেস্ক

খাবারের আয়োজনে ছিলোনা কোনো কমতি। বিয়েতে যৌতুকও ছিলো কয়েক লাখ রুপি। কিন্তু বরপক্ষ আপত্তি করে খাবারের মেন্যুতে দুইটি জিনিসের অনুপস্থিতি নিয়ে- মাছ ও মাংস।

এই ঘটনাটিতে বরপক্ষ এতোটাই ক্ষিপ্ত হয়ে ওঠে যে, কনেপক্ষের লোকজনদের রীতিমতো লাঠিপেটা করে।

এবং শেষ পর্যন্ত বিয়েটা আর হয়নি। বর অনুষ্ঠানস্থল ছেড়েই চলে যান। এরপর কনের পরিবার পুলিশের অভিযোগ দেয়।

গত বৃহস্পতিবার (১১ জুলাই) ঘটনাটি ঘটে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে।

দেওরিয়া জেলার আনন্দ নগর গ্রামের অভিষেক শর্মা দীনেশ শর্মার মেয়ে সুষমার বিয়ের অনুষ্ঠান ছিল সেটি।

এর সবকিছু পরিকল্পনা মতোই এগোচ্ছিলো। মালা বিনিময় পর্যন্ত হয়ে গেছে। বিপত্তি বাঁধে যখন বরপক্ষকে বলা হয়, এখানে কোনো আমিষের ব্যবস্থা নেই! কনের বাবা পুলিশকে বলেন, বর ও তাঁর বাবা সুরেন্দ্র শর্মা এবং অন্যরা খাবারের মেন্যুতে আমিষ না থাকায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। আমি আপত্তি জানালেও অভিষেক শর্মা, সুরেন্দ্র শর্মা, রামপ্রবেশ শর্মা, রাজকুমার এবং কিছু অজ্ঞাতপরিচয় লোক আমার পরিবারের লোকজনকে লাঠি দিয়ে মারতে শুরু করে এবং লাথি দেয়, ঘুষি মারে।

মুহূর্তেই এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছিলো, হাতাহাতি, ঘুষি এবং চেয়ার ছোড়াছুড়ি হচ্ছে। দুই পক্ষে চলছে তুমুল ঝগড়া।

পুলিশের কাছে দেওয়া অভিযোগে বলা হয়েছে, বিয়েতে প্রায় ৫ লাখ রুপি যৌতুক দেওয়া হয়েছিলো। কনের বাবা বলেন, যৌতুক হিসেবে একটি গাড়ি কেনার জন্য সুরেন্দ্র শর্মার ছেলে অভিষেক শর্মাকে সাড়ে ৪ লাখ রুপি দিয়েছি। এ ছাড়া একটি তিলক সেট এবং দুটি সোনার আংটি (মূল্য ২০ হাজার রুপি) দেওয়া হয়েছে।  

news24bd.tv/জেপি বর্মা/SC