পর্তুগাল মাতাতে যাচ্ছেন শিল্পী আসিফ আকবর

পর্তুগাল মাতাতে যাচ্ছেন শিল্পী আসিফ আকবর

পর্তুগাল প্রতিনিধি

সাগর কন্যার দেশ পর্তুগালের লিসবন শহর মাতাতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। পর্তুগালে এটাই তার প্রথম সফর। বাংলা গানের যুবরাজ হিসেবে খ্যাত শিল্পী আসিফ আকবর ‘ও প্রিয়া তুমি কোথায়’- এই এক গান দিয়েই বিশ্বের সকল বাংলা ভাষাভাষীর মাঝে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরপরের গল্প শুধুই সফলতার।

বাংলা গানের যুবরাজ দর্শক মাতাতে যাচ্ছেন লিসবনে। গত ১২ জুলাই লিসবনের একটি রেস্টুরেন্টে কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগাল একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে।

Image preview

স্থানীয় সময় সন্ধ্যা ৮টায় সংগঠনের সভাপতি শাহজাহান সিরাজ টিটুর সভাপতিত্বে ও সিনিয়র সহ- সভাপতি মো. এনামুল হক এর পরিচালনায় সংবাদ সম্মেলন শুরু হয়।

সংবাদ সম্মেলনে নিয়ে বিস্তারিত আলোচনা করেন সংগঠনের সভাপতি শাহজাহান সিরাজ টিটু।

তিনি বলেন কুমিল্লার কৃতি সন্তান গানের জাদুকর আসিফ আকবর পর্তুগাল আসবেন ২৩ জুলাই ২০২৪ লিসবুয়া এও ভিভো কনসার্ট হলে, ২৪ জুলাই বুধবার একটি কনসার্ট রয়েছে। আমরা কুমিল্লা উত্তর কমিউনিটি আয়োজন করলেও এটা সবার প্রোগ্রাম। আমরা শুধুমাত্র আয়োজক। নিরাপত্তার কারণে আমরা ইনডোর প্রোগ্রামে হাতে নিয়েছি।

তিনি বলেন, কনসার্ট হলটিতে শুধু মাত্র ১৫০০ জন দর্শক প্রবেশ করতে পারবেন। তিনটি ক্যাটাগরিতে টিকিট ভাগ করেছি। ২০০ টিকিট ভিআইপি যার মূল্য ২৫ ইউরো। যারা পরিবার নিয়ে আসতে চায় তাদের জন্য রয়েছে গোল্ডেন সার্কেল গ্রুপ যারা টিকেট মূল্য ১৫ ইউরো। সবার জন্য ৮০০ নরমাল ক্যাটাগরির টিকেট যার মূল্য ১০ ইউরো।

সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন সংগঠনের সহ-সভাপতি দিদারুল যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসের, সাংগঠনিক সম্পাদক মো. খাইরুল কবির সরকার শিমুল, সহ- সমাজ কল্যাণ সম্পাদক প্রান্ত সাহা, সদস্য  শরীফুল ইসলাম।

সোমবার থেকে লিসবনের কন্টিনেন্টালের যেকোনো ওয়ার্টনের শোরুমে অথবা অনলাইনে টিকিট পাওয়া যাবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক