বিনা দাওয়াতে সোনাক্ষীর বিয়েতে হাজির প্রচুর 'অতিথি', কী বললেন অভিনেত্রী 

সংগৃহীত ছবি

বিনা দাওয়াতে সোনাক্ষীর বিয়েতে হাজির প্রচুর 'অতিথি', কী বললেন অভিনেত্রী 

অনলাইন ডেস্ক

জুন মাসে চার হাত এক হয়েছে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের। সাদামাটাভাবেই  মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতেই আইনি মতে বিয়ে করেন তারা। অভিনেত্রীর বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা। তবে অনুষ্ঠানে বিনা নিমন্ত্রণেই অনেকে এসে উপস্থিত হয়েছিলেন বলে জানা গেছে।

সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন সোনাক্ষী নিজেই।

সম্প্রতি রূপান্তরিত মডেল সুশান্ত দিবগিকর নাম না করে একটি তারকার বিয়ের অনুষ্ঠান প্রসঙ্গে লেখেন সামাজিক মাধ্যমে। বিনা নিমন্ত্রণে শুধুমাত্র কিছু রিল ভিডিও তৈরির জন্য একটি অনুষ্ঠানে হাজির হওয়া নিয়ে প্রশ্ন তোলেন তিনি। নেটাগরিকদের একাংশের মতে, সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠানের কথাই বলতে চেয়েছেন সুশান্ত।

এবার এই প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘‘বিনা আমন্ত্রণে অনেকেই এসেছিলেন। কিন্তু আমি আনন্দ করতে ব্যস্ত ছিলাম। তাঁরাও যে ভাল সময় কাটিয়েছেন, তার জন্য আমি আপ্লুত। ”

নিজের বিয়ে প্রসঙ্গেও মন্তব্য করেছেন ‘দবং’ খ্যাত অভিনেত্রী। তার কথায়, ‘‘আত্মীয় পরিজনদের নিয়ে বিয়ে করার পরিকল্পনা আমার বহুদিনের। আমি এবং জাহির ঠিক করেছিলাম, আমাদের বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়ে যেন আমাদের ব্যক্তিত্ব ফুটে ওঠে। ’’

সাত বছর ধরে প্রেমের সম্পর্কের পর গত ২৩ জুন আইনি মতে বিয়ে সেরেছেন এই জুটি। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। বিয়ের পরে মুম্বাইয়ের রেস্তরাঁয় রিসেপশনের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সোনাক্ষী ও জাহিরের বিয়েতে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, অদিতি রায় হায়দারি, সিদ্ধার্থ, রিচা চড্ডা, আলি ফজল এবং আরও অনেকে।  

news24bd.tv/TR