বঙ্গবন্ধুকে জানতে গেলেই আওয়ামী লীগকে চেনা হবে: মির্জা আজম

বঙ্গবন্ধুকে জানতে গেলেই আওয়ামী লীগকে চেনা হবে: মির্জা আজম

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগকে যদি চিনতে হয় তাহলে সবার আগে বঙ্গবন্ধুকে চিনতে হবে, জানতে হবে। আর বঙ্গবন্ধুকে জানতে গেলেই আওয়ামী লীগকে চেনা হবে। এর মধ্য দিয়েই ১৯৭১’র মহান মুক্তিযুদ্ধকেও জানা যাবে। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

 

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে জানার চেষ্টা করলেই ১৯৪৯ সালের ২৩ জুন জন্ম হওয়া আওয়ামী লীগের সুদীর্ঘ সংগ্রাম-লড়াই-আন্দোলন সম্পর্কে সকলে অবহিত হতে পারবেন।  

গতকাল ৮ জুলাই সন্ধ্যায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে মির্জা আজম সংগঠনের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোকে মূলত বক্তব্য দেন।

এসময় তিনি প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ থাকার উদাত্ত আহ্বানের পাশাপাশি দেশবিরোধী যেকোনো অপতৎপরতাকে যুক্তির আলোকে রুখে দেয়ার পরামর্শও প্রদান করেন।  

কুইন্স প্যালেসে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

নিউইয়র্ক স্টেট এবং মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকও এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন। অনুষ্ঠানস্থলে মির্জা আজমকে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।  

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক