পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

পর্তুগাল প্রতিনিধি

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ সভাপতি এবং এনামুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মহি উদ্দিন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) পর্তুগালের রাজধানী লিসবনের বাঙালি অধ্যুষিত এলাকা মারতিম মনিজের একটি রেস্টুরেন্টে বার্ষিক সাধারণ সভায় এক বছরের মেয়াদের ১৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন সহ-সভাপতি এস এম আজাদ, সহ-সভাপতি মনির হোসাইন, সহ-সভাপতি সমির দেবনাথ, যুগ্ম সম্পাদক আবুল হোসেন আসাদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সহ-সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম নয়ন, অর্থ সম্পাদক জাহিদ কায়সার, প্রচার ও দপ্তর সম্পাদক হাফিজ আল আসাদ, ক্রীড়া ও আন্তর্জাতিক সম্পাদক আর এ ইহসান এবং নির্বাহী সদস্য রাসেল আহম্মেদ, শহীদ আহমদ ও শাহ মোহাম্মদ তানভীর।

বিদায়ী সভাপতি রাসেল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিচালনায় সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি ঘোষণা করা হয়েছে।

নেতারা জানান, ২০২১ সালে প্রতিষ্ঠিত পর্তুগালের সরকারি নিবন্ধিত সংগঠন প্রেসক্লাবে এর আগে তিন মেয়াদে কমিটি দায়িত্ব পালন করছেন। চতুর্থ কমিটির মেয়াদ শেষে দুই বছরের জন্য কমিটি গঠন করা হবে।

news24bd.tv/SHS