নিউইয়র্ক ফ্যাশন উইকে বাংলা গানে মডেল-তারকারা

নিউয়র্কে ফ্যাশন শো

নিউইয়র্ক ফ্যাশন উইকে বাংলা গানে মডেল-তারকারা

অনলাইন ডেস্ক

নিউইয়র্ক সিটির ম্যানহাটানে নিউইয়র্ক ফ্যাশন উইকে ‘তোমার ঘরে বসত করে কয়জনা মন জানে না’ গানের সাথে ফ্যাশন শো-তে অংশ নিলেন বিভিন্ন দেশের তরুণী মডেলরা। ছিলেন বাংলাদেশি মডেল তারকা সারাহ আলমও।  

বহুজাতিক এ উৎসবে বাঙালি তরুণী রাইসা রফিকের ই-কমার্স ফ্যাশন হাউস ‘রায়ু’র ডিজাইনগুলোই দৃশ্যমান হয়েছে। গত শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যার বৈরী আবহাওয়ার মধ্যেই বিভিন্ন বর্ণ আর ভাষার মানুষের সম্মিলনে বর্ণাঢ্য এ উৎসবটি ছিল সবচেয়ে কম বয়েসী ডিজাইনার রাইসাকে ঘিরেই।

আর তা ঝলসে উঠেছিল আনিকা রশিদের কণ্ঠে গানটি পুরো মিলনায়তনে ভিন্ন এক আমেজে আবিষ্ট করায়।  

এভাবেই ২০২৩ সালে ফ্যাশন ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে ফ্যাশন বিজনেস ম্যানেজমেন্টে ব্যাচেলর ডিগ্রি নেয়া রাইসা রফিক ইতিহাসে বিশেষ এক স্থানেও অধিষ্ঠিত হলেন। পরিচিতি পেলেন বাঙালি ডিজাইনার হিসেবে।  
 
নিউইয়র্ক ফ্যাশন উইকে এই আত্মপ্রকাশ শো-টি রায়ুর সাউন্ডস্পেস এবং ফ্যাশন সিজলের সাথে সহযোগিতার মাধ্যমে সম্ভব হয়েছে বলে জানা গেছে।

ফ্যাশন সিজল প্রোডাকশন প্রায় এক দশকের অভিজ্ঞতা নিয়ে একটি অসাধারণ বৈশ্বিক প্ল্যাটফর্ম প্রদান করে। সাউন্ডস্পেস ইন্টারন্যাশনাল, যা ওমর চৌধুরী দ্বারা প্রতিষ্ঠিত, তার উদ্ভাবনী পদ্ধতি এবং ফ্যাশন ও সঙ্গীতকে মেলানোর প্রতি প্রতিশ্রুতির জন্য সুপরিচিত।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক