টুঙ্গিপাড়ায় ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে শ্রমিকদল নেতার মামলা

টুঙ্গিপাড়ায় ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে শ্রমিকদল নেতার মামলা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদল সভাপতি এসএম জিলানির বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর ও মেহমানদের জন্য রান্না করে রাখা খাবার নষ্টের অপরাধে টুঙ্গিপাড়ার ৭৯ জন আওয়ামী লীগ নেতাকর্মীকে আসামি করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা শ্রমিকদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এসএম জিলানির ভাতিজা বাদী হয়ে বুধবার(১৮ সেপ্টেম্বর) রাতে এই মামলা দায়ের করেন। মামলায় টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের ২৯ জন আওয়ামী লীগ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। আর অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০/৫০ জনকে।

মামলার বিবরণে জানা গেছে, গত (১৩ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী কেন্দ্রীয় নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী গ্রামে তার গ্রামের বাড়িতে এসে অতিথিদের নিয়ে খাবারের কথা ছিল। তাদের জন্য দেড় লাখ টাকা খরচ করে খাবারের ব্যবস্থা করা হয়। ওই দিন রাত ৮টায় ১ নম্বর আসামি মো. নাজমুল শেখের নেতৃত্বে আসামিরা ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাঙচুর ও খাবার নষ্ট করে।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক খন্দকার আমিনুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিরা পলাতক থাকায় এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তবে পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক