সেমিফাইনালের জন্য মেসি পুরোপুরি ফিট, জানালেন স্কালোনি

সংগৃহীত ছবি

সেমিফাইনালের জন্য মেসি পুরোপুরি ফিট, জানালেন স্কালোনি

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, কানাডার বিপক্ষে সেমিফাইনালে পুরোপুরি ফিট মেসিকে দেখা যাবে। চোটের কারণে গ্রুপ পর্বে একটি ম্যাচ খেলতে পারেননি লিওনেল মেসি। যদিও চোট কাটিয়ে কোয়ার্টার ফাইনালে খেলতে দেখা যায় তাকে।

ঊঁরুর চোটে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে পারেননি ৩৭ পেরুনো বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ক।

সর্বশেষ ম্যাচে খেললেও শুটআউটে একটি পেনাল্টি মিস করেছেন তিনি। বুধবার সেমিফাইনালের আগে স্কালোনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘লিও এখন পুরোপুরি সুস্থ। ভালো করে অনুশীলন শেষ করেছে। তাই কালকে সে ম্যাচের অংশ হতে যাচ্ছে।
আমরা এখন শান্ত। ’

বুধবার বাংলাদেশ সময় সকাল ৬টায় নিউ জার্সিতে কোপা আমেরিকার ফাইনালে উঠার লড়াইয়ে নামবে কানাডার মুখোমুখি হবে আর্জেন্টিনা। এবারের কোপায় এই নিয়ে দ্বিতীয়বার কানাডার বিপক্ষে খেলবেন মেসিরা। গ্রুপ পর্বে দলটির বিপক্ষে ২-০ গোলে জয়ের স্মৃতি আছে তাদের।

আগের দেখায় জয় পেলেও কানাডা সেমিতে শক্ত চ্যালেঞ্জ জানাতে পারে বলে প্রস্তুতি নিচ্ছেন স্কালোনি,  সব কোচই ভুল থেকে শিক্ষা নেয়। প্রতি কোচই ভিন্ন কিছুর চেষ্টা করে। আমরা চেষ্টা করব বল ধরে রাখতে এবং তাদেরকে তাদের খেলাটা খেলতে না দিতে।

আর্জেন্টিনা কোচ মনে করেন শারীরিকভাবে কানাডার বিপক্ষে ম্যাচ জিততে ভিন্ন কৌশল নেবেন তারা, কানাডা শারীরিকভাবে শক্ত, টেকনিক্যালিও ভালো। তারা সব দলের জন্যই কঠিন। কিন্তু আমরা আমাদের সামর্থ্য দিয়ে জয়ের কৌশল ঠিক করে নেব।

news24bd.tv/DHL