গোপালগঞ্জে সড়কে প্রাণ গেলো ২ জনের, বাড়তে পারে নিহতের সংখ্যা

গোপালগঞ্জে সড়কে প্রাণ গেলো ২ জনের, বাড়তে পারে নিহতের সংখ্যা

গোপালগঞ্জ প্রতিনিধি

ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদি এলাকায় বাস, প্রাইভেটকার ও ব্যাটারীচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১০ জন।  

তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে চিকিতসকদের ধারনা। অন্যদিকে গুরুতর আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, আজ মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস এবং মুকসুদপুর থেকে বরিশালগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থলে পৌঁছালে একটি ব্যাটারী চালিত ইজিবাইককে সাইড দিতে গিয়ে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম-রাজিব শেখ, পিতা-শুকুর আলী, গ্রাম-মোল্লাদি, মুকসুদপুর, গোপালগঞ্জ।

অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। দুর্ঘটনা ঘটার পর ঘন্টাখালেক মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। রাস্তা প্রায় ৫ কিলোমিটার এলাকা দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাইদ মোঃ খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, দুর্ঘটনার কারণে প্রাইভেটকার ও ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। আর বাসটি রাস্তার পাশে খাঁদে পড়ে যায়।

news24bd.tv/TR