যেখানে দেখা যাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ

যেখানে দেখা যাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ

অনলাইন ডেস্ক

টি২০ বিশ্বকাপ খেলতে বর্তমানে মার্কিন মুলুকে অবস্থান করছে টিম টাইগার্স। তবে বিশ্ব আসরে মাঠে নামার আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিনটি টি২০ ম্যাচ খেলবে নাজমুল হোসেন শান্তর দল। আজ মঙ্গলবার (২১ মে) বাংলাদেশ সময় রাত ৯টায় ডালাসের প্রেইরি স্টেডিয়ামে মুখোমুখি হবে দল দুটি।  

তবে ঠিক কোথায় দেখা যাবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের ম্যাচ, তা ছিল অজানা।

আদৌ এই সিরিজ টিভিতে দেখা যাবে কি-না, তা নিয়েই ছিল শঙ্কা। অবশেষে শঙ্কার মেঘ কাটিয়ে সুখবর দিয়েছে খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আনুষ্ঠানিকভাবে বোর্ড থেকে জানানো হয়েছে, সরাসরি নাগরিক টিভিতে দেখা যাবে এ সিরিজ। এছাড়া অনলাইন প্লাটফর্ম হিসেবে দেখা যাবে টফি অ্যাপে।

আগামী ২ জুন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসতে যাচ্ছে টি২০ বিশ্বকাপের নবম আসর। আইসিসির মেগা আসরটিতে অংশ নেওয়ার আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের সঙ্গে বিশ্বকাপের শেষ প্রস্তুতি হিসেবে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলবে বাংলাদেশ। ২১, ২৩ ও ২৫ মে হবে সিরিজের ম্যাচগুলো।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

news24bd.tv/SHS