পাংশায় পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

পাংশায় পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট, ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ চার মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে পুলিশ।  গত বৃহস্পতিবার রাতে উপজেলার বাবুপাড়া, মৌরাট ও পাংশা পৌর সভার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার কৃতরা হলেন- উপজেলার বাবুপাড়া ইউনিয়নের সুজানগর গ্রামের মো. জয়নাল মিয়ার ছেলে মো. সাহাদত হোসেন (৫০), মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী গ্রামের মৃত মুন্সী আব্দুল কাদের ছেলে মো. শরিফুল ইসলাম (৩০), পাংশা পৌর সভার নারায়নপুর (রেল কলোনী সংলগ্ন) এলাকার মো. কেসমত আলীর ছেলে মো. নুরুল ইসলাম (৪৪) ও পূর্ব নারায়নপুর এলাকার কুটিশ্বর কুমার সরকারের ছেলে সুশান্ত কুমার সরকার (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাবুপাড়া ইউনিয়নের সুজানগর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ মো. সাহাদত হোসেন কে গ্রেপ্তার করা হয়।

মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী কাচারী মোড়ের মুন্সি স্টোরের সামনে থেকে ৫৯ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. শরিফুল ইসলাম কে গ্রেপ্তার করা হয়। এছাড়াও পাংশা পৌর সভার নারায়নপুর (রেল কলোনী সংলগ্ন) থেকে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. নুরুল ইসলাম ও সুশান্ত কুমার সরকার কে গ্রেপ্তার করা হয়।  

আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কেআই