শেরপুরে বিদ্যুৎস্পৃষ্টে ও পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্টে ও পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩ জুলাই) বিকেলে ও সন্ধ্যায় এসব ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্রীবরদী উপজেলার দহেরপাড় গ্রামের মোতালেব মিয়ার ছেলের নীরব (১০) প্রতিবেশী লাবলু মিয়ার বাড়িতে টিউবওয়েলের সাথে লাগানো বৈদ্যুতিক মোটরের রড স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

ওইসময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। ডা. তৌহিদুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই শিশুর মৃত্যু হয়েছে।

অন্যদিকে বুধবার দুপুরে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পুটল গ্রামের আব্দুর রশিদের ছেলে রুমান (৩) পুকুরের পানিতে ডুবে মারা যায়।  

স্থানীয়রা জানান, বুধবার সকালে রুমান বাড়ির ওঠানে খেলছিল।

এ সময় সবার অজান্তে রুমান বাড়ির পাশেই পুকুরে পড়ে যায়। পরে দুপুরের দিকে বাড়ির লোকজন তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে। এ সময় বাড়ির লোকজন তাকে পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, পৃথক ওই দুটি ঘটনায় থানায় একটি অপমৃত্যু ও একটি সাধারণ ডায়েরী রুজুর করা হয়েছে।

news24bd.tv/কেআই