বেলকুচিতে শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতির বিরুদ্ধে একাট্টা স্থানীয়রা

বেলকুচিতে শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতির বিরুদ্ধে একাট্টা স্থানীয়রা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বেলকুচিতে শিক্ষা ও বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার তামাই গ্রামের স্থানীয়রা তামাই আমিনিয়া হাফিজিয়া মাদ্রাসায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, স্থানীয় হাফিজ শেখ, আব্দুল মান্নান জোয়ার্দার ও হাজী আবু আহমেদ। বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার অবৈধভাবে বিনা ভোটে দীর্ঘ ১৬ বছর ক্ষমতায় থেকে দেশের শিক্ষা ব্যবস্থা ও বিভিন্ন প্রতিষ্ঠান ধ্বংস করেছে।

এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়, তামাই দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, অগ্রণী সংসদ, তামাই রুগ্ন শিল্প মালিক সমিতি, তামাই আমিনিয়া হাফিজিয়া মাদ্রাসা, তামাই মৎস্য খামার সহ বিভিন্ন শিক্ষা ব্যবস্থা ও প্রতিষ্ঠানে গুটিকয়েক স্বার্থান্বেষী ব্যক্তির হীন স্বার্থের কারণে প্রতিষ্ঠান গুলো অর্থ আত্মসাৎ, অনিয়ম ও দুর্নীতি করেছে।

সংবাদ সম্মেলনে বক্তারা অবিলম্বে এসব দুর্নীতিবাজদের অপসারণ ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এসময় এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক