মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা নিজেই ৭০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা নিজেই ৭০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

কক্সবাজারের রামুতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একজন কর্মকর্তা। শনিবার (১৭ আগস্ট) রাতে টেকনাফ থেকে ইয়াবার একটি চালান নিয়ে কক্সবাজার যাওয়ার পথে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে ধরা পড়েন তিনি।  

রোববার (১৮ আগস্ট) সকালে কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর মরিচ্যা বিজিবি চেকপোস্টে আটক হওয়ার পর তাকে রামু থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।   

গ্রেপ্তার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার নাম মো. আমজাদ হোসাইন।

তিনি টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক।  

জানা গেছে, টেকনাফে চাকরিকালীন সময়ে আমজাদ কয়েকজন ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। মাঝেমধ্যে মাদক কারবারিদের ইয়াবার চালান তিনি নিজে বহন করে গন্তব্যে পৌঁছে দিতেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান বলেন, শনিবার রাতে মরিচ্যা বিজিবি যৌথ চেকপোস্টের সদস্যরা টেকনাফ থেকে আসা একটি বাস তল্লাশির সময় আমজাদকে সন্দেহ হয়।

এরপর তাকে বাস থেকে নামিয়ে প্রথমে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল পাওয়া গেলে সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করা হয়। এ সময় ওই ব্যাগে ৭০ হাজার ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা পাওয়া যায়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান এ বিষয়ে বলেন, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে আমজাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ইয়াবা পাচারের সঙ্গে অন্য কারও সংশ্লিষ্টতা আছে কি না জানতে আমজাদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

news24bd.tv/SHS