নিজ নিজ এলাকায় পাহারা বসান, বিএনপি নেতা রবি

নিজ নিজ এলাকায় পাহারা বসান, বিএনপি নেতা রবি

অনলাইন ডেস্ক

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম বলেছেন, আমরা ১৭ বছর কথা বলতে পারিনি, দেশের সন্তানরাই এবার দেশ স্বাধীন করেছে। আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা দেখা দিলে আপনারা নিজ নিজ এলাকায় পাহারা বসান। কোনো ধরনের অপরাধ বরদাশত করা হবে না। কোনো অপরাধ দেখলে ভিডিও করে রাখবেন।

দলীয় কেউ হলেও আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আজ রোববার (১১ আগস্ট) বিকেলে রাজধানীর হাজারীবাগে শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

সব ধরনের নৈরাজ্য, বিশৃঙ্খলা, লুটপাট, হামলা বন্ধসহ জননিরাপত্তা নিশ্চিত করার জন্য পুরো ঢাকা-১০ আসনের চার থানায় ব্যাপক গণসংযোগ, মন্দির ও ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান পরিদর্শন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলমসহ বিএনপি নেতারা।

হাজারীবাগ থানা বিএনপির সাবেক সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজুর সভাপতিত্বে মহানগর বিএনপি নেতা আবুল খায়ের লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে তিনি বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত এই মহান বিজয়কে কলঙ্কিত করতে ও দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পরাজিত স্বৈরাচারী আওয়ামী লীগের সন্ত্রাসী তৎপর রয়েছে।

তারাই বিভিন্ন স্থানে লুটপাট-ভাঙচুর করে যাচ্ছে। এই সন্ত্রাসী বাহিনীকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে।

এমন তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি বিএনপির নাম ভাঙিয়েবা দলের নেতাকর্মী কোনো অপরাধে জড়িত হয় তবে তাদের দল হতে বহিষ্কারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক