টরেন্টোর ফুড ফেস্টিভ্যালে দেশি লুকে প্রীতি 

টরেন্টোর ফুড ফেস্টিভ্যালে দেশি লুকে প্রীতি 

অনলাইন ডেস্ক

বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা প্রীতি জিনতা। বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে পর্দা থেকে দূরে আছেন এই অভিনেত্রী। নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত তিনি।

পাশাপাশি, স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন। গত সপ্তাহে প্রীতি জিনতাকে টরেন্টোতে টেস্ট অফ ইন্ডিয়া (একটি ফুড ফেস্টিভ্যাল) ফেস্টিভ্যালে হাজির হতে দেখা গেছে।  

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে অনুষ্ঠানের কিছু ঝলক শেয়ার করেছেন। প্রীতি এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি লিখেছেন, ‘উত্তর আমেরিকার বৃহত্তম খাদ্য উৎসব টেস্ট অফ ইন্ডিয়ার জন্য টরন্টোতে আরও একটি ইভেন্টের জন্য। কী সুন্দর উইকেন্ড। সেই সমস্ত হাসি মুখ দেখে খুবই বিনীত এবং খুশি বোধ করছি। আমাদের দেশি খাবার আর দেশি আবহের সঙ্গে কোনও কিছুরই তুলনা হয় না। ’

অনুষ্ঠানে প্রীতির সাদা সালোয়ার স্যুটটিতে নিখুঁত দেশীয় আবহ রয়েছে। সোনালি ফ্লোরাল প্যাটার্নের সাদা সালোয়ার স্যুটে তাকে বেশ সুন্দর লাগছিলো।

প্রীতি তাঁর লুকটি হালকা সোনালী রেখেছিলেন। সঙ্গে নিয়েছিলেন একটি ম্যাচিং সাদা ব্যাগ। লুজ কার্ল করে চুল খোলা রেখেছিলেন তিনি।

প্রীতি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা রিলটিতে অনুষ্ঠানে অংশ নেওয়া অভিনেতার একাধিক স্নিপেট রয়েছে। প্রদীপ জ্বালানো থেকে শুরু করে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ানো, সবই করতে দেখা গিয়েছে অভিনেতাকে। রিলটি উত্সবটিতে যে খাবারের আইটেমগুলি সরবরাহ করেছিল তার আধিক্যের এক ঝলকও দিয়েছিল।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক