আদৌ কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া, কী বললেন ফটোগ্রাফার?

আদৌ কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া, কী বললেন ফটোগ্রাফার?

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ২০২২ সালে সাত পাকে বাঁধা পড়েন তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। বর্তমানে এই দম্পতির এক কন্যা সন্তান রয়েছে। দু’জনেই সফল ক্যারিয়ার। তবে বিয়েটা সেরেছিলেন একেবারে ঘরোয়াভাবে।

একই বছর ঘর আলো করে আসে তাদের একমাত্র কন্য সন্তান রাহা কাপুর। তারপর থেকেই জল্পনা শুরু, তবে কি সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন আলিয়া, সেই কারণেই তাড়াহুড়ো করে বিয়েটা সারেন তাঁরা।

এবার আসল সত্যিটা প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়ার বিয়ের ফটোগ্রাফার। তবে রণবীর-আলিয়ার বয়সের ফারাকও এক বিশেষ আলোচনার বিষয় ছিল সে সময়ে।

দু’জনের বয়সের ব্যবধান প্রায় ১১ বছরের।  

২০২২-এর জুনের শেষে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর তাদের কন্যাসন্তান রাহার জন্ম হয়।  

সাম্প্রতিক সময়ে যে সব খ্যাতনামী তারকাদের বিয়ে হয়েছে। তাদের সকলের ভিডিও তৈরি করেছেন খ্যাতনামী চিত্রগ্রাহক বিশাল পাঞ্জাবি। তার সংস্থা ‘দ্য ওয়েডিং ফিল্মার’ নামেও পরিচিত।

আনুশকা, দীপিকা, কিয়ারাদের বিয়ের ভিডিও তৈরি করলেও, আলিয়া ও রণবীরের বিয়ের ভিডিও তৈরি করতে রাজি হননি তিনি। সেই জায়গা তাদের বিয়ের ছবি তোলেন সিদ্ধার্থ শর্মা। যিনি পরিচালক লব রঞ্জনের বিয়ের ছবিও তুলেছেন। বলিউডের অন্দরে তিনিও বেশ পরিচিত নাম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, লব রঞ্জনের বিয়ে হয় ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে। আলিয়া-রণবীর তাকে অগ্রিম দিয়েছিলেন তারও আগে। সিদ্ধার্থর কথাতেই পরিষ্কার রাহার জন্মের পর থেকে ক্রমাগত যে কটাক্ষের মুখে পড়তে হয়েছে রণবীর-আলিয়াকে তা সম্পূর্ণই ভিত্তিহীন। তার মানে আলিয়ে বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন না এটাই বুঝাতে চেয়েছেন তিনি।

news24bd.tv/TR