রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, অভিযানের প্রস্তুতি

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, অভিযানের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি চারতলা বিশিষ্ট বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গোয়েন্দা অনুসন্ধানে পাওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার তারাবো পৌরসভার বরফা আরিয়াব এলাকায় ওই বাড়িটি ঘেরাও করে এটিইউ দলটি।

এটিইউ'র মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস বিভাগের কর্মকর্তা মাহফুজুল আলম রাসেল জানান, এটিইউর একটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা আড়িয়াবো এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়ি ঘেরাও করে রেখেছে। কিছুক্ষণের মধ্যে সেখানে অভিযান চালানো হবে।

সূত্র জানায়, নেত্রকোণা জেলার জঙ্গি ঘটনায় একজন নারীকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে বড়পা এলাকায় একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ সদস্যরা।

এলাকাবাসী জানিয়েছে, আনুমানিক আট বছর আগে ব্রাহ্মণবাড়ি এলাকার জাকির হোসেন নামে এক সৌদি প্রবাসী এই চারতলা বাড়িটি নির্মাণ করে ভাড়া দেন। বিভিন্ন সময় বিভিন্ন অপরিচিত লোকজনের এই বাড়িতে আসা-যাওয়া ছিল বলেও জানান তারা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হাবিবুর রহমান বলেন, বাড়িটিতে অভিযানের প্রস্তুতি চলছে। অভিযান পরিচালনা শেষে বিস্তারিত জানানো যাবে।

news24bd.tv/FA