'দেশ বিরোধী প্রচারণা রুখে দিতে বাংলাদেশের সত্যিকার চিত্র উপস্থাপনই যথেষ্ঠ' 

'দেশ বিরোধী প্রচারণা রুখে দিতে বাংলাদেশের সত্যিকার চিত্র উপস্থাপনই যথেষ্ঠ' 

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, যুক্তরাষ্ট্রে বসে স্বাধীনতা বিরোধী শক্তি এবং তাদের দোসর বিএনপি বাংলাদেশের বিরুদ্ধে লাগাতার অপপ্রচারণায় লিপ্ত রয়েছে। এদেরকে রুখে দিতে দেশপ্রেমিক প্রবাসীদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মঙ্গলবার (২৫ জুন) সকালে নিউইয়র্কে জেএফকে এয়ারপোর্টে সমবেত প্রবাসীগণের অভ্যর্থনাকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মার্কিন বন্ধুদেরকে শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে চলা বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রার তথ্য যথাযথভাবে উপস্থাপন করার মধ্যদিয়েই অপপ্রচারণাকে রুখে দেয়া সম্ভব।

 

মির্জা আজম আরও বলেন, মার্কিন প্রবাসীরা রেমিটেন্স পাঠিয়ে বাংলাদেশের অর্থনীতিতে অপরিসীম অবদান রাখছেন। এজন্যে বর্তমান সরকার সবসময় তাদের প্রতি যত্নবান। এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ও তার সরকার বদ্ধপরিকর।

মঙ্গলবার (২৫ জুন) সকালে আমিরাত এয়ারলাইন্সে সপরিবারে জেএফকে এয়ারপোর্টে অবতরণ করেন।

জামালপুরের সর্বস্তরের প্রবাসীগণের সাথে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরাও ছিলেন সরব। ফুলেল শুভেচ্ছায় সিক্ত মির্জা আজম সকলকে ধন্যবাদ জানিয়েছেন কর্মদিবসে ব্যস্ততা সত্বেও তাকে স্বাগত জানাতে এয়ারপোর্টে আসার জন্যে।  

উল্লেখ্য, একান্তই পারিবারিক সফরে মির্জা আজম এসেছেন যুক্তরাষ্ট্রে। এ উপলক্ষে ৭ জুলাই সন্ধ্যায় জ্যাকসন হাইটস সংলগ্ন গুলশান টেরেসের মিলনায়তনে ‘প্রবাসী জামালপুরবাসী’র ব্যানারে এক সংবর্ধনা সমাবেশ হবে।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর