সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ রোববার (২৩ জুন) সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর মুরালে জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা লীগ ও জেলা যুবলীগ পুস্পমাল্য অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। বিকেল শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বিভিন্ন বাদ্য বজনা বাজিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়।

র‍্যালিতে জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ও যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল ও যুবলীগ নেতা সৈয়ত মহিউদ্দিন হাশেমি তপুর নেতৃত্বে যুবলীগের বিশাল একটি আনন্দ মিছিল ও জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিকের নেতৃত্বে জেলা ছাত্রলীগ ও সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, জেলা মহিলা লীগ, যুব মহিলা লীগের নেতা-কর্মীরা র‍্যালিতে যোগ দেন।

র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়।

এর আগে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আবু আহম্মেদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশ স্থলে জেলা যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, জেলা সেচ্ছাসেবক লীগ পৌর আওয়ামী লীগ বিভিন্ন ওয়ার্ড থেকে আনন্দ মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদান করেন। সন্ধ্যায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

news24bd.tv/SHS