ওরির গালে উরফির চুম্বন, তবে কি বিয়ে করছেন তারা?

ওরির গালে উরফির চুম্বন, তবে কি বিয়ে করছেন তারা?

অনলাইন ডেস্ক

উরফি জাভেদ ও ওরিকে নিয়ে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। এমনিতেই দু’জনের ব্যতিক্রমী সাজ ও ব্যক্তিত্ব নিয়ে নেটাগরিকদের মধ্যে আলোচনার শেষ নেই। এবার তাদের নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন, বিয়ে করছেন নাকি উরফি-ওরি। অবসগ্য এই জল্পনা উসকে দিয়েছেন স্বয়ং উরফি ও ওরি।

শুক্রবার রাতে ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন এই দুই স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন তারা। একসময় ওরির গাল ছুঁয়ে যায় উরফির ঠোঁট। তাদের এই রসায়ন দেখেই ছবিশিকারিদের একজন জিজ্ঞাসা করে বসেন, ‘‘আপনারা কি বিয়ে করবেন? ’’ সেই উত্তরে অসম্মতি জানাননি ওরি বা উরফি কেউই।

বরং এক প্রকার সম্মতি জানিয়ে ওরি বলেন, ‘‘কেন করব না! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’’

এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। উরফি আর ওরির জুটি মনে ধরেছে নেটাগরিকদেরও। একজন মন্তব্য করেন, ‘‘এদের দু’জনকে একসঙ্গে দেখে খুব ভাল লাগছে। দু’জনকে খুব মানিয়েছে। ’’

j

আরেকজনের মন্তব্য, ‘‘সত্যিই ঈশ্বর সকলের জন্য এক জন সঙ্গী ঠিক করে রাখে। এই হল সেরা জুটি। ’’

তবে এই প্রথম নয়। এর আগেও ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন উরফি ও ওরি। ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই দু’জন পরিচিত। বলিউডের তারকা সন্তান অনন্যা পাণ্ডে, সুহানা খানদের সঙ্গে প্রায়ই পার্টি করতেও দেখা যায় ওরি-উরফিকে। কিন্তু সত্যিই তাঁরা বিয়ে করার পরিকল্পনা করছেন না কি স্রেফ মজার ছলে ছবিশিকারিদের সঙ্গে রসিকতা করেছেন, তা সময়ই বলতে পারবে।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক