রেস্তোরাঁ মালিককে মারধরের ঘটনায় তৃণমূল বিধায়ক সোহমের জামিন

রেস্তোরাঁ মালিককে মারধরের ঘটনায় তৃণমূল বিধায়ক সোহমের জামিন

অনলাইন ডেস্ক

রেস্তোরা মালিককে মারধরের ঘটনায় টলিউড অভিনেতা ও চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে করা মামলার জামিন আবেদন মঞ্জুর করেছে কোলকাতার আদালত।

এর আগে শুক্রবার (৭ জুন) রাতে নিউটাউনের একটি রেস্তোরাঁর মালিককে মারধরের ঘটনায় বারাসাত আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন সোহম।

তার আগাম জামিনের আবেদনে আদালত দুই হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তার আগাম জামিন মঞ্জুর করেছে।

এর আগে জনপ্রতিনিধি হিসেবে মেজাজ হারানোর ঘটনায় ক্ষমাও চেয়েছিলেন সোহম।

কলকাতার নিউ টাউনের একটি রেস্তোরাঁয় সোহমের একটি ছবির শুটিং ছিল। সেখানে সোহম তার দলবল ও কলাকুশলী নিয়ে গত শুক্রবার হাজির হন। কিন্তু সমস্যা তৈরি হয় সোহম চক্রবর্তীর গাড়ি পার্কিং নিয়ে। সোহম যেখানে গাড়িটি পার্ক করেন, সেখানে আপত্তি তোলেন রেস্তোরাঁর নিরাপত্তারক্ষীরা।

একপর্যায়ে বিষয়টি নিয়ে রেস্তোরাঁর মালিক আনিসুলের সঙ্গে সোহমের বাগবিতণ্ডা শুরু হয়, যা পরে ধাক্কাধাক্কিতে গড়ায়। একপর্যায়ে আনিসুল সোহমের হাতে লাঞ্ছিত হন।

এই ঘটনা নিয়ে পশ্চিমবঙ্গে তুমুল বিতর্ক শুরু হলে সোহম উল্টো অভিযোগ করেন, রেস্তোরাঁর মালিক আনিসুল তৃণমূলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অপমানজনক কথা বলেছেন। এতেই তিনি ক্ষুব্ধ হয়ে গায়ে হাত তুলেছিলেন।

এই ঘটনার পর আনিসুল দাবি করেন, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এরপরেই কলকাতা হাইকোর্টে জীবনের নিরাপত্তা ও নিরপেক্ষ তদন্তের দাবিতে আবেদন করেছিলেন তিনি।  

news24bd.tv/SC