জামিন নিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

জামিন নিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোরজানে কৃষক আবু বক্কারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই হাতের আঙ্গুল থেতলিয়ে ও রামদা দিয়ে মাথায় কুপিয়ে আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়। এ মামলার ৯ জন আসামির মধ্যে একজন জেলহাজতে রয়েছে। বাকী ৮ জন জামিনে মুক্ত হয়ে বাদীকে মামলা তুলে নিতে হত্যাসহ নানা ধরনের হুমকি দিচ্ছে। এ ঘটনায় বাদীর পরিবার নিরাপত্তার স্বার্থে পুনরায় থানায় জিডি করেছেন।

মামলা ও জিডি সূত্রে জানা যায়,  পূর্ব শত্রুতার জের ধরে গত ৩১ মে ঘোরজান স মিলে কাজ করার সময় চরাঞ্চলের কুখ্যাত ডাকাত নুরন্নবী ও তার স্বজনরা রামদা, রড ও হাতুড়ি নিয়ে বালিয়াকান্দি গ্রামের কৃষক আবু বক্কারের উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা হাতুড়ি ও রড দিয়ে আবু বক্কারের দুই হাতের দুটি আঙ্গুল থেতলিয়ে দেয়। রামদা দিয়ে কুপিয়ে মাথা রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আবু বক্কারের ভাই বাবলু সিরাজগঞ্জ আদালতে মামলা দায়ের করে।

পরে আদালতে মামলাটি এফআইআর হিসেবে নথিভুক্ত করার জন্য চৌহালী থানাকে নির্দেশ দেয়। গত ১১ জুন চৌহালী থানা মামলা রেকর্ড করেন। এ অবস্থায় গত বুধবার আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত কুখ্যাত ডাকাত নুরুন্নবীকে জেল হাজতে প্রেরণ করেন এবং বাকীদের জামিন মঞ্জুর করেন।

জামিন পেয়েই আসামি দেলবার, হামেদ, সাহেব আলী, আলী জিন্দার, রাসেল, আবু সুফিয়ান ও আলম বেপারী ও জয়নব খাতুন বাদী বাবলুসহ তার স্বজনদের মামলা তুলতে নানা ধরনের হুমকি প্রদান করছেন। এমনকি মামলা না তুললে হত্যা করা হবে ভয়ভীতি প্রদান করছেন। এ অবস্থায় বাদী তার ও তার পরিবারের স্বজনদের নিরাপত্তার জন্য থানায় মঙ্গলবার বিকেলে জিডি দায়ের করেছেন।  

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, আবু বক্কারকে মারপিট করায় মামলা হয়েছে। মামলাটির তদন্তে সত্যতা পাওয়া গেছে। আসামিরা জামিন পেয়ে বাদীসহ তাদের স্বজনদের হুত্যাসহ নানা হুমকি দেয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। তদন্তপূর্বক আদালতে প্রসিকিউশন দেয়া হবে।

news24bd.tv/TR