গাজীপুরে বিদায় অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

গাজীপুরে বিদায় অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ডানকিনী এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আল আমীন হোসেন নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় শিক্ষার্থী কামরুল হাসানসহ দুই গ্রুপের আরও ১০ জন আহত হন।

নিহত আল আমীন কালিয়াকৈর উপজেলার বরিয়াবহ এলাকায় মোতালেব হোসেনের ছেলে আল আমিন হোসেন (২০)।

ছাত্র নেতা ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির বিদায় অনুষ্ঠান শেষ হয় গতকাল।

বিদায় অনুষ্ঠানকে কেন্দ্র করে গতকাল ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি হয়।

ওই মারামারির ঘটনাকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার (৬ জুন) দুই পক্ষ বসে সমাধান করার কথা থাকলেও উপজেলা ডানকিনী এলাকার চন্দ্রায় মুকদম প্লাজার সামনে কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসানের নেতৃত্বে কাউসার, আলামিনসহ ৮ থেকে ১০ জন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আলামিন ও কামরুলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।

এরপর তাদের ডাকাডাকিতে এলাকাবাসী ও লোকজন এসে আহত দুইজনকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। পরে আহত কামরুল হাসানকে গুরুতর অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে প্রেরণ করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম আল আমীনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি আইনি প্রক্রিয়াধীন রয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/SC