বাইডেনপুত্র হান্টার কোকেন আসক্ত, দাবি সাবেক প্রেমিকার

হান্টার ও সাবেক প্রেমিকা জোয়ে কেস্তান

বাইডেনপুত্র হান্টার কোকেন আসক্ত, দাবি সাবেক প্রেমিকার

অনলাইন ডেস্ক

গতকাল বুধবার (৫ জুন) বাইডেনপুত্র হান্টার মাদকাসক্ত ছিলেন এ কথা জানান তার সাবেক প্রেমিকা জোয়ে কেস্তান। তিনি আদালতে বলেন, হান্টার এতো বেশি মাদকাসক্ত ছিলেন যে ২০ মিনিট পরপর কোকেন নিতেন।

জোয়ে বলেন, ২০১৭ সালের ডিসেম্বরে নিউইয়র্কের একটি ক্লাবে হান্টারের সঙ্গে তাঁর প্রথম পরিচয় হয়। এরপর প্রেম।

 দেখা হওয়ার ১০ মিনিটের মধ্যে হান্টার কোকেন নিতে শুরু করেন। দুজনের মধ্যে সম্পর্ক থাকাকালে হান্টারের ঘন ঘন কোকেন নেওয়ার এই প্রবণতা তিনি দেখেছেন। মানা করতেন। কিন্তু তবু হান্টার নিতেন।
 মাদকের জন্য হান্টার প্রায়ই নগদ অর্থ তুলতেন। সূত্র রয়টার্স।

গত ৩ জুন হান্টার বাইডেনের বিচার শুরু হয়। সেদিনই ৫৪ বছর বয়সী হান্টারকে তিন অভিযোগ থেকে খালাস করেছেন আদালত। মাদকাসক্তি ও ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে হান্টার বাইডেনকে। দীর্ঘদিন এসব বিষয় নিয়ে ভুগতেও হয়েছে। তিনি নিজেও ২০১৮ সালে কোকেন আসক্তির কথা স্বীকার করেছিলেন।

গতকাল বুধবার আগ্নেয়াস্ত্র-সংক্রান্ত এক মামলায় আদালতের শুনানিতে হান্টারের (৫৪) সাবেক বান্ধবী জোয়ে কেস্তান এমনটাই দাবি করেছেন। যুক্তরাষ্ট্রের ডেলাওয়ার অঙ্গরাজ্যের উইলমিংটনের একটি আদালতে হান্টারের বিচার চলছে।

হান্টারের বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে উইলমিংটনের আগ্নেয়াস্ত্রের একটি দোকান থেকে তিনি একটি রিভলবার কিনেছিলেন। আগ্নেয়াস্ত্রটি কেনার সময় তিনি নিজের মাদকাসক্তি নিয়ে ফেডারেল কাগজপত্রে মিথ্যা তথ্য দিয়েছিলেন। হান্টার মিথ্যাভাবে দাবি করেছিলেন, তিনি মাদকাসক্ত নন। কিন্তু সে সময় তিনি মাদক (কোকেন) ব্যবহারকারী ছিলেন। মাদকাসক্ত অবস্থায় তিনি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রেখেছিলেন।

যুক্তরাষ্ট্রের কোনো ক্ষমতাসীন প্রেসিডেন্টের ছেলের বিরুদ্ধে এই প্রথম ফৌজদারি অপরাধের অভিযোগে বিচার হচ্ছে।

news24bd.tv/ডিডি