লোকসভা নির্বাচনে হারলেন যেসব তারকা

লোকসভা নির্বাচনে হারলেন যেসব তারকা

অনলাইন ডেস্ক

ভারতের ১৮তম লোকসভা নির্বাচন শেষ হয়েছে। মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গণনা। এবারের নির্বাচনে অনেক নবীণ, প্রবীণ তারকারা প্রার্থী হয়েছেন। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত থেকে শুরু করে তালিকায় রয়েছেন টালিউডের নানা পরিচিত মুখ।

তবে শেষ হাসি হাসতে পারলেন না সবাই। কারা হেরেছেন চলুন জেনে নেই- 

হিরণ ও লকেট
পশ্চিমবঙ্গে বিজেপির দুই প্রার্থী হিরণ ও লকেট চট্টোপাধ্যায় দুজনেই হরেছেন তারকাদের কাছেই। বিপুল ভোটে হিরণকে হারিয়ে আবারও ঘাটাল কেন্দ্রে জয়ী হয়েছেন। অন্যদিকে হুগলি কেন্দ্রে প্রথমবার লড়াইয়ে নেমেই বিজয়ী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

পরাজিত করলেন লকেটকে।

অগ্নিমিত্রা পাল
মেদিনীপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল হেরেছেন। তৃণমূল প্রার্থী জুন মালিয়ার কাছে হারেন তিনি। জুন জিতেছেন ২৭ হাজার ভোটে।

পবন সিং 
রাজনীতিবিদ, প্লেব্যাক গায়ক, অভিনেতা পবন সিং। বিজেপির হয়ে বিহারের কারাকাট আসন থেকে রাজা রাম সিংয়ের কাছে এক লাখেরও বেশি ভোটে হেরেছেন ভোজপুরি এই অভিনেতা। রাজা রাম সিং ৩ লাখ ৮ হাজার ৫৮১ ভোট পেয়েছেন যেখানে পবন সিং ২ লাখ ৭৪ হাজার ৭২৩ ভোট পেয়েছেন।

রাধিকা শরৎকুমার 
প্রবীণ অভিনেত্রী, রাজনীতিবিদ রাধিকা শরৎকুমার এবারের নির্বাচনে হেরেছেন। তামিলনাড়ুর বিরুধনগর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেস প্রার্থী মানিকম ঠাকুর বি এগিয়ে আছেন।

দীনেশ লাল যাদব
বিজেপি প্রার্থী ছিলেন দীনেশ লাল যাদব 'নিরহুয়া'। নির্বাচনে হেরেছেন তিনি। তার আসনে এসপি-র ধর্মেন্দ্র যাদব জয়ী হয়েছেন।

আরও পড়ুন: লোকসভা নির্বাচনে হারলেন যেসব তারকারা 

এছাড়াও নির্বাচনে হেরেছেন তারকা প্রার্থী কৃষ্ণকুমার, মুকেশ। কৃষ্ণকুমার বিজেপির হয়ে কেরালার কোল্লাম আসন থেকে নির্বাচন করেছেন। মুকেশেরও নির্বাচনী এলাকা কেরালার কোল্লাম।

এদিকে নির্বাচনে জিতেছেন বহু তারকা। দেব করেছেন হ্যাট্টিক। সায়নী ঘোষ, শতাব্দী রায়, কঙ্গনা, অরুণ গোভিল, হেমা মালিনী, সুরেশ গোপি, রবি কিষানসহ জিতেছেন অনেকেই।

news24bd.tv/TR   

  
 
 

এই রকম আরও টপিক