৭৫ হাজারের বেশি বেতনে বেসরকারি সংস্থায় চাকরি 

প্রতীকী ছবি

৭৫ হাজারের বেশি বেতনে বেসরকারি সংস্থায় চাকরি 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। সংস্থাটি ঢাকায় এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর/ডেপুটি ডিরেক্টর পদে কর্মী নিয়োগ দেবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর/ডেপুটি ডিরেক্টর (এইচআর অ্যান্ড অ্যাডমিন)

পদসংখ্যা: ১

যোগ্যতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (এইচআরএম) স্নাতকোত্তর ডিগ্রি অথবা এইচআরএমে পিজিডিসহ ম্যানেজমেন্ট/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা: হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে ডেপুটি/অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে অবশ্যই অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সাংগঠনিক দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। সময় ব্যবস্থাপনা ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।
এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। এইচআর ম্যানুয়ালের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: হেড অফিস, ঢাকা

বেতন: মাসিক বেতন: ৭৫,০০০–১,০০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)
সুযোগ–সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, মেডিকেল ভাতা, টি/এ, ভ্রমণ ভাতা, কর্মী ও কর্মীর পরিবারের জন্য বিশেষ স্বাস্থ্যসুবিধা, মেধাবী সন্তানের জন্য বৃত্তি, মোবাইল বিল ও বার্ষিক বেতন বৃদ্ধির সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের রঙিন ছবিসহ কভার লেটার ও সিভি (দুটি প্রফেশনাল রেফারেন্সসহ) hr@mssbd.org এই ঠিকানায় ই–মেই করতে হবে। ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ৩০ জুলাই, ২০২৪।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক