জাতীয় প্রেসক্লাবে ইনসাফ বারাকাহ হাসপাতালের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

সংগৃহীত ছবি

জাতীয় প্রেসক্লাবে ইনসাফ বারাকাহ হাসপাতালের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নিউজ টোয়েন্টিফোর হেলথ

জাতীয় প্রেসক্লাবের সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নিকটাত্মীয়দের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল। শুক্রবার (২৪ মে) সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ ক্যাম্পের কার্যক্রম চলে।

ক্যাম্পটি উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী। বিশেষ অতিথি ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান।

ক্যাম্পে আসা সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা হেলথ চেকআপ, ডায়াবেটিস এবং কিডনি সম্পর্কিত “আরবিএস ও সিরাম ক্রিয়েটিনিন” পরীক্ষা এবং চিকিৎসা সংক্রান্ত পরামর্শ বিনামূল্যে প্রদান করা হয়।

জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী বলেন, ‘সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা কথা চিন্তা করে ফ্রি মেডিকেল ক্যাম্পটি করা হয়েছে। সমাজে এ ধরনের যত প্রতিষ্ঠান আছে তারা সবাই যদি মানুষের সেবায় এভাবে এগিয়ে আসে তাহলে স্বাস্থ্যসেবা সকলের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব। সরকারের একার পক্ষে এই বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা অসম্ভব হয়ে পড়ে।

’ তিনি সকল স্বাস্থ্যসেবায় জড়িত এই ধরনের প্রতিষ্ঠান গুলোকে এগিয়ে আসার আহবান জানান। জাতীয় প্রেসক্লাবে সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প করায় ইনসাফ বারাকাহ হাসপাতালকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান বলেন, ‘আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন এলাকায় এ ধরণের ফ্রি ক্যাম্পের আয়োজন করে থাকি। আর এ কাজটি আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই করে থাকি। ’

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য কল্যাণ সাহা, এডমিন মো. সেলিম, ইনসাফ বারাকাহ হাসপাতালের ডেপুটি সুপারিনডেনটেন্ট ডা. মো. সিরাজ উদ্দিন, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর নজরুল ইসলাম চৌধুরী, এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, পাবলিক রিলেশন অফিসার মো. সোহরাব আকন্দ প্রমুখ।

news24bd.tv/health