এমপি আনারের মরদেহের অপেক্ষায় স্বজন ও এলাকাবাসী

এমপি আনারের মরদেহের অপেক্ষায় স্বজন ও এলাকাবাসী

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

কলকাতায় নিহত সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহের অপেক্ষায় রয়েছেন কালীগঞ্জসহ ঝিনাইদহের হাজার হাজার মানুষ। হত্যার ঘটনা নিশ্চিত হওয়ার ২ দিন পেরিয়ে গেলেও এখনও তার মরদেহের সন্ধান না পাওয়ায় হতাশা বাড়ছে স্বজনদের মাঝে।

এদিকে সকালে কালীগঞ্জ পৌঁছেছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। বাবা হত্যার বিচার চেয়েছেন তিনি।

শুক্রবার সকালে কালীগঞ্জে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনানের বাড়ির সামনে আসেন তার ছোট মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। তাকে ঘিরে রাখেন শত শত নেতাকর্মী। প্রিয় নেতার মরদেহের খোঁজ পাওয়া গেলো কি না তার খবর জানতে আর মেয়েকে সান্ত্বনা দেন নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানায়, কলকাতায় মৃত্যুর বিষয় নিশ্চিত হওয়ার দুই দিন পার হলেও এখনও তার মরদেহ উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

এ নিয়ে হতাশা বিরাজ করছেন তাদের মাঝে। শেষ বারের মতো প্রিয় নেতাকে দেখতে চান তারা। আর তার হত্যার সাথে জড়িত সকলের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি স্থানীয়দের।

গত ১২ মে কলকাতায় চিকিৎসার জন্য যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ১৩ মে তাকে কৌশলে কলকাতার নিউটাউন এলাকার একটি আবাসিক ভবনে ডেকে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় হত্যারকারীদের মধ্যে তিনজন আটক থাকলেও এখনও ধরাছোয়ার বাইরে মূল পরিকল্পনাকারী আক্তারুজ্জামান শাহীন।

এদিকে এমপি আনায়ারুল আজিম আনার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ। শুক্রবার বিকালে শহরের বাসস্ট্যান্ডে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন আনার কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন,নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, ও স্থানীয়

আওয়ামী লীগ নেতা মিঠু মালিতাসহ স্থানীয় ওয়ার্ডবাসী। এ সময় সড়কের উপর বসে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত করে এর পেছনে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানানো হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক