কানে নজরকাড়া লুকে ভাবনা

কানে নজরকাড়া লুকে ভাবনা

অনলাইন ডেস্ক

চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর 'কান চলচ্চিত্র উৎসব'। গত ১৪ মে শুরু হয় ৭৭তম কান চলচ্চিত্র উৎসব। প্রথমবারের মতো উৎসবে হাজির হলেন বাংলাদেশি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নিজের আগ্রহ থেকে কান চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা সরাসরি নিতে উৎসবে যান ভাবনা।

নজরকাড়া লুকে কান শহরে হাজির হচ্ছেন বিশ্বের সব তারকারা। পিছিয়ে নেই বাংলাদেশের অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও। কান চলচ্চিত্র উৎসবের আসরে প্রতিদিনই মোহনীয় লুকে ধরা দিচ্ছেন ভাবনা। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের পোশাক পরে আসছেন লাইমলাইটে।

সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন এই অভিনেত্রী।  

সেই ধারাবাকিতায় এবার লাল বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন এই অভিনেত্রী।

গত ১৭ মে সামাজিক যোগাযোগমাধ্যমে লাল বেনারসি পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ভাবনা। নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর নেটিজেনদের প্রশংসায় ভাসছেন তিনি।

কেউ বলেন, নান্দনিক! ঝলসে দিয়েছ চারদিক! মুগ্ধতা জানালাম। ভাবনার এক ভক্ত বলেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলোকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন।

আরও পড়ুন: প্রথম দিনেই কানে দ্যুতি ছড়ালেন ভাবনা

শনিবারও (১৮ মে) মোহনীয় লুকে হাজির হন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমেও পোস্ট করেছেন ছবি। ছবিতে খুব প্রশংসা পাচ্ছেন ভাবনা। আগামী ২৫ মে পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। ততদিন পর্যন্ত হয়তো সেখানে নিত্য নতুন নজরকাড়া সব পোশাকে দেখা যাবে ভাবনাকে।

news24bd.tv/TR