কটাক্ষের মুখে ঐশ্বরিয়া 

কটাক্ষের মুখে ঐশ্বরিয়া 

অনলাইন ডেস্ক

৭৭তম 'কান চলচ্চিত্র উৎসব' দ্যুতি ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। উৎসবের দ্বিতীয় দিনেও লাল গালিচায় ভাঙা হাত নিয়েই সম্মোহনী জাদু দেখিয়েছিলেন এই অভিনেত্রী। তবে নজর কাড়া লুকেও আসরে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন ঐশ্বরিয়া।

গত ১৬ মে কানের লাল গালিচায় কালো-সোনালী গাউনে সবার নজর কাড়েন ঐশ্বরিয়া।

তবে উৎসবের দ্বিতীয় দিন, অর্থাৎ গত ১৭ মে অভিনেত্রীর সাজপোশাক দেখে তুমুল সমালোচনা শুরু হয় নেটদুনিয়ায়।

কানের প্রথম অ্যাপিয়ারেন্সের জন্য ফাল্গুনী এবং শেন পিককের কালো-সোনালী গাউন বেছে নিয়েছিলেন ঐশ্বরিয়া। তবে উৎসবের দ্বিতীয় দিন তার দেখা মিলল সুবজ-রুপালী গাউনে। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতা অনেকের নজর কাড়লেও, কেউ কেউ আবার কটাক্ষ করেছেন ঐশ্বরিয়াকে নিয়ে।

অভিনেত্রীর এই লুক দেখে অনেকেই মজা করে লিখেছেন, ‘আরাধ্যার স্কুল প্রোজেক্ট নাকি? কে ঐশ্বরিয়াকে স্টাইল করেছে?’ অনেকে আবার গেম অফ থ্রনসের ছায়াও খুঁজে পেয়েছেন ঐশ্বরিয়ার পোশাকে।

এদিকে কানের দ্বিতীয় দিনে মায়ের পাশে নজর কাড়লেন আরাধ্যা। নীল রঙের পোশাকে ঐশ্বরিয়া ছিলেন সাবলীল। মায়ের পাশে আরাধ্যার দেখা মিলল হলুদ রঙের পোশাকে। একদম নো-মেকআপ লুকে দেখা মিলেছে আরাধ্যার।

গত ১৬ মে কান উৎসবে মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন ঐশ্বরিয়া। উৎসবে মা-মেয়ে জুটিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। মর্যাদাপূর্ণ এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর ২১তম সফর এটি।

news24bd.tv/TR