টানা চতুর্থ হারে বিপদে রাজস্থান

টানা চতুর্থ হারে বিপদে রাজস্থান

অনলাইন ডেস্ক

আইপিএলের প্লে-অফ আগেই নিশ্চিত হয়েছে রাজস্থান রয়্যালসের। অপরদিকে, বিদায় নিশ্চিত হয়েছে পাঞ্জাব কিংসের। গতকাল গুয়াহাটিতে রাজস্থান-পাঞ্জাব ম্যাচ নিয়েই তাই দর্শক আগ্রহ ছিল কম। তবে টানা চতুর্থ ম্যাচ হেরে যাওয়ায় বেকায়দায় পড়েছে রাজস্থান।

 

বুধবার (১৬ মে) রাজস্থানকে ৫ উইকেটে হারিয়েছে পাঞ্জাব। এ হারে এখন শীর্ষ দুইয়ে থেকে প্লে-অফের কোয়ালিফায়ারে খেলা অনিশ্চিত রাজস্থানের। দলটি যদি নিজেদের শেষ ম্যাচে শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে বসে, এদিকে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের কাজ সফলভাবে করতে পারে, তবেই এলিমিনেটর খেলতে হবে রাজস্থানকে।  

বিপদে পড়ার ম্যাচে রাজস্থান কাল টসে জিতে নেয় আগে ব্যাটিং।

পাঞ্জাব বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে দলটির রানের চাকা থামে ১৪৪ রানেই। সর্বোচ্চ ৪৮ রান করেন রিয়ান পরাগ। পাঞ্জাবের হয়ে দুটি করে উইকেট নেন রাহুল চাহার, হারশাল প্যাটেল এবং স্যাম কারান।  

পরে ব্যাট হাতে পাঞ্জাবের জয়ে বড় অবদান রাখেন অধিনায়ক কারান। ওপরের সারির ব্যাটারদের ব্যর্থতার মধ্যে ৪১ বলে ৬৩ রানের ইনিংস খেলেন এই ইংলিশ অলরাউন্ডার। তার অপরাজিত এই ইনিংসের সুবাদে ৭ বল হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় পাঞ্জাব। রাজস্থানের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন আভেশ খান ও যুজবেন্দ্র চাহাল।

news24bd.tv/SHS