আমাদের বিচ্ছেদ হবেই, সময়ের ব্যাপার মাত্র: মাহি

আমাদের বিচ্ছেদ হবেই, সময়ের ব্যাপার মাত্র: মাহি

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদ ঘোষোণার পর ফের কাজে মনোযোগী হয়েছেন। এবারের ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পাচ্ছেন এই নায়িকা।  কাজের পাশাপাশি একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন মাহি।

মাহিয়া মাহি নিজের কাজ, বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গসহ নানান বিষয় নিয়ে দেশের এক জাতীয় দৈনিকে কথা বলেছেন।

যখন সংসার ও রাজনীতি নিয়ে ব্যস্ত ছিলেন তখন মাহি ঘোষণা দিয়েছিলেন, আর সিনেমা করবেন না। তবে বিচ্ছেদের ঘোষণার পর থেকে আবার কাজে ফেরার ঘোষণা দিয়েছেন এই নায়িকা। সম্প্রতি একটি ছবির শুটিংও শেষ করেছেন।

কাজে ফেরার ব্যাপারে মাহি বলেন, 'এখন তো আমার কোনো পিছুটান নেই। একসময় আমি যেখানে কাজ করে মাহিয়া মাহি হয়েছি, সেখানে আবার ফিরলাম। অনেক শান্তি। বলতে পারেন, মাহির পুনর্জন্ম হলো'।

মাহি আরও বলেন, 'শাকিব খানের ‘রাজকুমার’ ছবিতে অভিনয় করেছিলাম। অতিথি চরিত্র হলেও কিন্তু সিনেমায় এর গুরুত্ব ছিল অনেক বেশি। এরই মধ্যে যাঁরা সিনেমাটি দেখেছেন, তাঁরা বুঝতে পেরেছেন। সে কারণেই রাজি হয়েছি কাজটি করতে'।

তিনি বলেন, 'আরও একটি ছবিতে চুক্তি করেছি। শিগগিরই শুটিং শুরু হতে পারে'।

রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গে মাহি বলেন, 'বিচ্ছেদের তো একটা আনুষ্ঠানিকতা থাকে, সেই কাজ চলছে। শিগগিরই বিচ্ছেদের চিঠি চলে যাবে। ঘোষণা যখন দিয়েছি, আমাদের বিচ্ছেদ তো হবেই। এখন তা সময়ের ব্যাপারমাত্র'।  

নায়িকা এ-ও জানান, স্বামী রাকিব সরকার সংসার করতে চাইলেও তিনি চান না। মাহি জানান, 'শুধু এই বিচ্ছেদ নিয়ে নয়, আমি যখন কোনো সিদ্ধান্ত নিই, অনেক সময় নিয়ে যাচাই-বাছাই করেই সিদ্ধান্ত নিই। অনেক দিন পর্যবেক্ষণ করে, জেনে বুঝেই এই সিদ্ধান্ত নিয়েছি। তার সঙ্গে এক ছাদের নিচে আর ফিরব না'।

news24bd.tv/TR