‘বাজুস প্রেসিডেন্ট ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করতে চান’

নওগাঁয় বাজুসের মতবিনিময় সভা 

‘বাজুস প্রেসিডেন্ট ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করতে চান’

নওগাঁ প্রতিনিধি

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) নওগাঁ জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৩ মে) দুপুরে শহরের সোনাপট্টির বাজুসের নিজস্ব কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাজুস নওগাঁ জেলা শাখার সভাপতি এসএম রেজাউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জয়নাল আবেদীন খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক উত্তম ঘোষ, বাজুস কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য আলী হোসেন।

এছাড়া বাজুস নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম রাজু, সাবেক সভাপতি তৌফিকুল ইসলামসহ বাজুস জেলা ও উপজেলা শাখার নেতাকর্মীরা এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জয়নাল আবেদীন খোকন বলেন, সারাদেশের জুয়েলারি ব্যবসায়ীদের এক সুতোয় আনতে চায় কেন্দ্রীয় কমিটি। সেই লক্ষ্যে কাজ করছি আমরা। বাজুস কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর চান ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করতে।

তিনি আরও বলেন, তিনি শুধু বাজুসের প্রেসিডেন্ট নয়, দেশের সবচেয়ে বড় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এমডি। তাই তাকে নিয়ে আমাদের এই কার্যকরী পরিষদ ব্যবসায়ীদের ভালো কাজের সর্বাত্মক সহযোগিতা করছে। খুব শিগগিরই কেন্দ্রীয় কমিটির ফরম্যাটে পরিবর্তন আসছে এবং শাখা কমিটিগুলোও সেভাবে সাজানো হবে।

কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতারা এ সময় সায়েম সোবহান আনভীরের ভূয়সী প্রশংসা করে বলেন, সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারাদশে বাজুস যেভাবে এগিয়ে যাচ্ছে, তা কল্পনা করা যায় না। তিনি নিজের হাতে দেখাশোনা করছেন। শুধু তাই নয়, স্বর্ণ ব্যবসায়ীরা আগে সরকারকে ভ্যাট দিত না; সায়েম সোবহান আনভীর নেতৃত্বে আসার পর তা পরিবর্তন হয়েছে। অনেক ব্যবসায়ী ভ্যাট প্রদান করছেন। সরকার জানতো না স্বর্ণ ব্যবসায়ীদের দেশে এতো বড় সংগঠন রয়েছে, এটাও জানা সম্ভব হয়েছে সায়েম সোবহান আনভীরের জন্য।

মতবিনিময় শেষে বাজুস নওগাঁ জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম রাজুর মৃত্যুতে শোক প্রকাশসহ ১ মিনিট নীরবতা পালন করা হয়।

news24bd.tv/SHS