নতুন কমিটি গঠনে কোনো চাঁদা আদায় করা যাবে না: ছাত্রলীগ

সংগৃহীত ছবি

নতুন কমিটি গঠনে কোনো চাঁদা আদায় করা যাবে না: ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

দেশের বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও কলেজসহ বিভিন্ন ইউনিটে ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের ক্ষেত্রে জরুরি সাংগঠনিক নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক জরুরি সাংগঠনিক নির্দেশনায় এ বার্তা দেওয়া হয়। নির্দেশনায় এই ঘোষণার ব্যত্যয় ঘটলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়।

নির্দেশনায় বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা সমমর্যাদার ইউনিট বা সরাসরি কেন্দ্র নিয়ন্ত্রিত মেডিক্যাল কলেজ, কলেজ ও অন্যান্য ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/মনোনয়ন ফি/চাঁদা আদায়/নির্ধারণ করা যাবে না।

একইসঙ্গে বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা ও অন্যান্য ইউনিট তাদের অধিনস্ত কোনো ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/মনোনয়ন ফি/চাঁদা আদায়/নির্ধারণ করা যাবে না। একইসাথে, উপজেলা, কলেজ, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড ও অন্যান্য ইউনিট তাদের অধীন কোনো ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/মনোনয়ন ফি/চাঁদা আদায়/নির্ধারণ করা যাবে না।

news24bd.tv/DHL