মাদারীপুরে বিএনপি প্রার্থীকে হত্যার হুমকি

বিএনপি প্রার্থীকে হত্যার হুমকি

মাদারীপুরে বিএনপি প্রার্থীকে হত্যার হুমকি

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর-২ আসনের বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মিল্টান বৈদ্যকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। সরকার দলীয় প্রার্থীর হুমকি-ধামকিতে বের হতে পারছেন না প্রচার-প্রচারণায়। এমন অভিযোগ এনে শনিবার বেলা ১২টার দিকে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন তিনি।

মিল্টন বৈদ্য অভিযোগ করেন, মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর থেকেই সরকার দলীয় প্রার্থী ও নৌমন্ত্রী শাজাহান খানের সমর্থকরা তাকে ও তার সমর্থকদের হামলা-মামলা দিয়ে হয়রানি করছে।

নির্বাচনী এলাকায় তার কোনো পোস্টার, ফেস্টুন ও ব্যানার রাখতে দিচ্ছে না। গত ১৯ ডিসেম্বর তাকে ট্রাক চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়। বিষয়টি রাজৈর থানাকে অবহিত করলেও কোনো অভিযোগ গ্রহণ করেনি। আর এখন একটি মোবাইল নাম্বার থেকে তাকে অনবরত হত্যার হুমকি দেওয়া হচ্ছে।
বিষয়টি মৌখিকভাবে রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছেন। এছাড়া তিনি বাসা থেকে বের হলে আওয়ামী লীগ সমর্থিক প্রার্থীর সমর্থকরা ভয়-ভীতি দেখাচ্ছে। এতে তিনি কোনো প্রচার-প্রচারণা করতে পারছেন না। ’

সংবাদ সম্মেলনে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার ও রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদের বিরুদ্ধে নৌকা প্রতীকে ভোট চাওয়ার অভিযোগ করেন তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর