নির্বাচন করছেন না সাকিব 

ফাইল ছবি

নির্বাচন করছেন না সাকিব 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান নির্বাচনে যাচ্ছেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।  

শনিবার রাতে তিনি জানান, আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না। তবে আগে নির্বাচন করার কথা জানিয়ে এখন কেন সিদ্ধান্ত পরিবর্তন করলেন-এমন প্রশ্নের উত্তরে কোনো মন্তব্য করেননি সাকিব।

রোববার তার দলীয় মনোনয়নপত্র কেনার কথা ছিল। এর আগে সাকিব নিজেই বলেছিলেন, তিনি মাগুরা-১ আসনের জন্য তার মনোনয়নপত্র জমা দেবেন।

শনিবার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, সাকিব-মাশরাফি দুজনই আগামীকাল মনোনয়নপত্র সংগ্রহ করবেন। তাদের দুজনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে।

সাকিবকে খেলা ‘চালিয়ে যেতে বলেছেন প্রধানমন্ত্রী’
ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলছেন বলে দুপুরে দলটির পক্ষ থেকে জানানো হলেও রাতে প্রধানমন্ত্রীর কাছ থেকে ভিন্ন বার্তা আসার কথা জানা গেছে। প্রধানমন্ত্রী সাকিবকে খেলা চালিয়ে যেতে বলেছেন বলে তার কার্যালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন।

এদিকে আজ রোববার এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সাকিব আল হাসানকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন না করে খেলায় মনোযোগ দিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে বলেছেন, আগামী বছর বিশ্বকাপ আছে, সেই খেলায় বেশি মনোযোগ দাও। ’

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর