ডা. শরিফার মৃত্যুতে স্বাস্থ্য অধিদপ্তরের শোক

সংগৃহীত ছবি

ডা. শরিফার মৃত্যুতে স্বাস্থ্য অধিদপ্তরের শোক

অনলাইন ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক ডা. শরিফা বিনতে আজিজের মৃত্যুর ঘটনায় শোক জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

আজ শুক্রবার (১১ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডা. শরিফা বিনতে আজিজ ডেঙ্গু আক্রান্ত হয়ে আজ ভোর ৫টায় ইন্তেকাল করেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের এফিসিপিএস কোর্সে ছিলেন।

ডা. শরিফা রংপুর মেডিকেল কলেজের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং একইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা কামনা করছি।

এর আগে শুক্রবার ভোর ৫টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

বাচ্চু মিয়া বলেন, ঢাকার দোহার থেকে আসা শরিফা বিনতে আজিজ নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শরিফা বিনতে আজিজ দোহার উপজেলার লটাখোলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজের একমাত্র মেয়ে। এক ভাই-বোনের মধ্যে সে ছিল বড়।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক