বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন: জিএম কাদের

বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন। এ কারণে দলটি নেতৃত্ব সংকটে আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

তিনি বলেন, বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জামিনে আছেন, নেতৃত্ব সংকট আছে দলটিতে। রাজনীতির মাঠে দাঁড়াতেই পারছে না বিএনপি।

আবার আওয়ামী লীগ দীর্ঘদিন রাষ্ট্র ক্ষমতায়। কেউ ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। তাই নতুন প্রজন্মের সামনে জাতীয় পার্টিই হচ্ছে রাজনীতির একমাত্র প্লাটফর্ম।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটির সঙ্গে মতবিনিময় সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টিই হচ্ছে আওয়ামী লীগ ও বিএনপির বিকল্প শক্তি। নতুন প্রজন্মের সামনে জাতীয় পার্টিই হচ্ছে রাজনীতির একমাত্র প্লাটফর্ম।


আরও পড়ুন: 

কুয়েতে করোনায় বাংলাদেশির মৃত্যু

হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমী আর নেই

অহেতুক টাকা নেয় হাসাপাতাল !


জিএম কাদেরবলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুটি দলই জাতীয় পার্টিকে শেষ করে দিতে ষড়যন্ত্র করেছে। কিন্তু জাতীয় পার্টি টিকে আছে। সারাদেশেই জাতীয় পার্টির সমর্থক আছে। আগামী দিনে জাতীয় পার্টিই দেশের রাজনীতির নিয়ামক শক্তি হিসেবে আবির্ভূত হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফকরুল ইমামের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে আর ইসলাম, অ্যাডভোকেট মো. লিয়াকত আলী খান, সাবেক যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তি প্রমুখ।

news24bd.tv নাজিম