অনলাইনে অর্ডারের খাবার বাড়ি পৌঁছে দিল পুলিশ!

অনলাইনে অর্ডারের খাবার বাড়ি পৌঁছে দিল পুলিশ!

অনলাইন ডেস্ক

নেশা করে গাড়ি চালাচ্ছিল ফুড ডেলিভারি বয়। সেটা নজরে আসতেই গাড়ি থামিয়ে ডেলিভারি বয়কে গ্রেপ্তার করে পুলিশ। গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়। এরপর সেই গাড়িতে থাকা প্যাকেট করা খাবার ক্রেতার বাড়িতে পৌঁছে দিয়ে আসে পুলিশ।

 

সম্প্রতি ব্রিটিশ পুলিশের এমন আচরণ নিয়ে প্রশংসায় পঞ্চমুখ নেটাজেনরা।

বার্কশায়ারের যে বাসিন্দার বাড়িতে পুলিশ খাবার পৌঁছতে যায়, তিনি তো অবাক। দরজা খুলে পুলিশকে দেখে চমকেই যান তিনি। পরে বুঝতে পারেন, অনলাইনে অর্ডার করা কাবাবই পৌঁছতে এসেছে পুলিশ।

তাদের কাছেই শোনেন ডেলিভারি বয় গ্রেপ্তার হওয়ার খবর।


আরও পড়ুন: এবার ফ্রান্সে গির্জার সামনে যাজককে গুলি করল যুবক


শুধু নেশা করে গাড়ি চালানোই নয়, ওই ডেলিভারি বয়ের কাছে গাড়ি চালানোর সঠিক কাগজপত্রও ছিল না বলে জানিয়েছে পুলিশ। গাড়িটি দেখে সন্দেহ হওয়ায় সেটি দাঁড় করায় পুলিশ। চালক তথা ফুড ডেলিভারি বয়ের কাছে লাইসেন্স ও বিমার কাগজ দেখতে চাওয়া হয়। পুলিশের দাবি, সব নথিই ছিল জাল।  

news24bd.tv

এর পরেই গাড়িটি আটক করে ডেলিভারি বয়কে গ্রেপ্তার করা হয়। তখনই নজরে আসে, গাড়ির মধ্যে রয়েছে খাবারের প্যাকেট। ডেলিভারি বয় গ্রেপ্তার হয়ে গেলেও ওই খাবারের ক্রেতা যাতে বঞ্চিত না হন তার জন্য প্যাকেটটি পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেন কর্তব্যরত পুলিশ। পরে পুলিশের পক্ষে সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানানো হয়েছে। পুলিশের এমন দায়িত্ব পালনের নজির দেখে অনেক নেটিজেনই প্রশাংসা করেছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা

news24bd.tv নাজিম