গাজীপুরে বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধরে ধর্ষণ; এখনও গ্রেপ্তার হয়নি অভিযুক্তরা

গাজীপুরে বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধরে ধর্ষণ; এখনও গ্রেপ্তার হয়নি অভিযুক্তরা

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর

গাজীপুরের কাপাসিয়ায় এক বন্ধু তার স্ত্রীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে। আর ওই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিন বন্ধু মিলে নয় মাস ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর তিনজনের নাম উল্লেখ কাপাসিয়া থানায় একটি মামলা করেছেন নেই গৃহবধু। পাঁচ দিন পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি কেউ।

উল্টো আসামিরাই ওই গৃহবধু ও তার স্বামীকে হুমকি দিচ্ছে। নিপরত্তার শঙ্কায় আরো চারটি ডায়রিও করেছেন তারা।  

কাপাসিয়া উপজেলা পরিষদ সংলগ্ন সাফাইশ্রী গ্রামের দলিল লেখক মাহফুজুর রহমান মোল্লা ওরফে রাসেল মোল্লার সঙ্গে তার এক বন্ধু দুই বছর ধরে শিক্ষানবিশ সহকারী হিসেবে কাজ করছেন। সেই সুবাদে বন্ধুর বাসায় আসা যাওয়া ছিলো রাসেল মোক্তারের।

গত ৩ ডিসেম্বর রাতে সহকর্মী বন্ধুর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে কৌশলে ভিডিও করে রাসেল মোল্লা। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৯ মাস ধরে ওই গৃহবধুকে যৌন নির্যাতন করে রাসেল মোল্লা ও তার দুই বন্ধু। ৫ দিন আগে তিনজনের নাম উল্লেখ করে মামলা করেন ওই গৃহবধু।

এই ঘটনায় ক্ষুব্ধ গৃহবধূর স্বজন ও এলাকাবাসী। তারা জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।  

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, মামলা দেয়ার পর তারা তদন্ত করছেন এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছেন।  
এরই মধ্যে গৃহবধূকে পুলিশ হেফাজতে নিয়ে মেডিকেল টেস্ট করানো হয়েছে। অভিযুক্তরা হলেন কাপাসিয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক মাহফুজুর রহমান মোল্লা ওরফে রাসেল মোল্লা, ব্যবসায়ী খাইরুল ইসলাম সবুজ ও দলিল লেখক জাকির হোসেন সোহেল। মামলার পর থেকেই তারা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছেন।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ