নরসিংদীতে ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নরসিংদীতে ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

মো. হৃদয় খান, নরসিংদী

নরসিংদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অপু দাস (৩৪) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুর ২টার দিকে নরসিংদীর হাজিপুর মধ্যদাস পাড়া এলাকায় নিজবাড়ীর সামনের সড়কে তাকে হত্যা করে। এসময় তাদের বাধা দিতে এলে দুর্বৃত্তরা নিহতের ভাইসহ আরো দুই জনকে এলোপাথারী ছুরিকাঘাত করে।  

পরে গুরুত্ব আহত আলামিন নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও অপরজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত অপু দাস হাজিপুর মধ্যদাস পাড়া এলাকায় মৃত অনিল দাসের ছেলে। সে ভিডিও এডিটিংয়ের ব্যবসা করতেন।
পুলিশ জানিয়েছে, দুপুর দেড়টার দিকে মানিক নামে এক ব্যবসায়ীকে ধাওয়া দেয় দুর্বৃত্তরা।

এসময় মানিক নিহত অপুর বাড়ির ভেতর দিয়ে ডুকে পেছন দিয়ে পালিয়ে যায়। এসময় হৈচৈ শুনে নিহতের ছোট ভাই শিবু দাস ঘর থেকে বের হয়ে আসে। এসময় দুবৃত্তরা শিবুর উপর চড়াও হয়। এবং মানিককে বের করে দিতে বলেন। অন্যথায় ৫ হাজার টাকা দাবী করেন। এসময় শিবু তার বড় ভাই নিহত অপুকে খবর পাঠায়। অপু আসার পরপরই দুবৃত্তরা তাকে এলোপাথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, এ ঘটনায় দত্তপাড়া এলাকার নূর ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনার সাথে যারাই জড়িত দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ