ঘরেই লিভারপুলের কাছে পাত্তা পেল না ইউনাইটেড

গোল করার পর উদযাপনে মোহামেদ সালাহ

ঘরেই লিভারপুলের কাছে পাত্তা পেল না ইউনাইটেড

অনলাইন ডেস্ক

আরও একবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের কাছে নাস্তানাবুল হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার (১ সেপ্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে অল রেডসের কাছে ০-৩ গোলে হেরেছে রেড ডেভিলসরা।  

এ নিয়ে ঘরের মাঠে শেষ পাঁচ দেখায় তিনটিতেই চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের কাছে হারলো ইউনাইটেড। বাকি দুই ম্যাচের মাত্র একটিতেই জয় দেখেছিল দলটি।

 

এদিন, প্রথমার্ধেই লিভারপুলের কাছে ২-০ গোলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। দুটি গোলই করেন কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস ডিয়াজ। ৩৫তম মিনিটে কাসেমিরোর ভুল পাস থেকে ওঠা আক্রমণে ওঠে লিভারপুল। মোহামেদ সালাহর ক্রস থেকে উড়ন্ত হেডে দলকে লিড এনে দেন ডিয়াজ।

 

ডিয়াজের পরের গোলেও অবদান ইউনাইটেড মিডফিল্ডার কাসেমিরোর। তার কাছ থেকে বল কেড়ে নেওয়ার পর সেই সালাহর পাস থেকেই ব্যবধান দ্বিগুণ করেন ডিয়াজ।

দুই গোলে সহায়তার পর সালাহ নিজেই নাম তোলেন স্কোরশিটে। এবার খলনায়ক ইউনাইটেড মিডফিল্ডার কোবি মাইনু। তার কাছ থেকে বল কেড়ে নেওয়ার পর আক্রমণে ওঠেন ডমিনিক সবসজলাই। পরে তার দেওয়া পাস থেকেই দারুণ এক গোল করে ইউনাইটেডকে ম্যাচ থেকে ছিটকে দেন সালাহ।  

২০১৮-১৯ মৌসুমের পর এবারই প্রথম লিগ শুরুর প্রথম তিন ম্যাচে কোনো গোল হজম না করেই জয় তুলে নিলো লিভারপুল। ফলে লিগ টেবিলের দুইয়ে উঠে এসেছে আর্নে স্লটের শিষ্যরা। শুধুমাত্র গোল ব্যবধানে এগিয়ে থাকায় সমান ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

news24bd.tv/SHS