মালয়েশিয়ার জোহর রাজ্যে দূতাবাসের কনস্যুলার সেবা প্রদান

সংগৃহীত ছবি

মালয়েশিয়ার জোহর রাজ্যে দূতাবাসের কনস্যুলার সেবা প্রদান

অনলাইন ডেস্ক

বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে মালয়েশিয়ায় দুই দিনব্যাপী মোবাইল কনস্যুলার ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার ও রোববার (২৪ ও ২৫ আগস্ট) জোহর বাহারু শহরের অগ্রণী রেমিট্যান্স হাউস থেকে এ মোবাইল কনস্যুলার ক্যাম্প আয়োজন করা হয়।

এসময় জোহর বাহারু শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ই-পাসপোর্টের আবেদন গ্রহণ, বায়ো-এনরোলমেন্ট সম্পন্নকরণ, এমআরপি পাসপোর্ট বিতরণসহ প্রয়োজনীয় বিভিন্ন কনস্যুলার সেবাগুলো প্রদান করা হয়।

মোবাইল কনস্যুলার সেবা প্রদান উপলক্ষ্যে উপস্থিত ছিলেন কাউন্সেলর (রাজনৈতিক) ফারহানা আহমেদ চৌধুরী, কাউন্সেলর (পাসপোর্ট ও ভিসা) মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন ও অন্য কর্মকর্তা-কর্মচারীরা।

এছাড়াও বাংলাদেশ সরকার অনুমোদিত পাসপোর্ট, ভিসা ও অন্যান্য সেবা সংক্রান্ত আউটসোর্সিং কোম্পানি ইএসকেএলের মার্কেটিং ম্যানেজার আরমান পারভেজ মুরাদ ও অন্য প্রতিনিধিরা এবং বিপুল সংখ্যক সেবাপ্রার্থী প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশন কনস্যুলার সেবা প্রদানকালে অগ্রণী রেমিটেন্স হাউসের সহযোগিতার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানায়। এদিকে হাইকমিশনের বিশেষ উদ্যোগ স্বাগত জানিয়েছেন সেবা নিতে আসা প্রবাসী বাংলাদেশিসহ কমিউনিটির নেতারা।

news24bd.tv/DHL